Header Ads

মুকুল এসেও শেষ রক্ষা করতে পারলেন না, সরে দাঁড়ালেন আলিপুরদুয়ারের প্রার্থী।


 নজরবন্দিঃ  সরে দাঁড়ালেন আলিপুরদুয়ার জেলা পরিষদের বিজেপি প্রার্থী আলিপুরদুয়ারের মাদারিহাট  ব্লকে জেলা পরিষদের ১৭ নং আসনে বিজেপি প্রার্থী আরভিনা ইয়েমজন এবার নির্বাচন প্রক্রিয়া থেকে সরে দাঁড়ালেন। একদিকে তিনি যেমন বিজেপি শিবির ত্যাগ করলেন, তেমনই তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মোহন শর্মা, মাদারিহাট ব্লক সভাপতি পদম লামাদের উপস্থিতে তৃণমূল শিবিরের পাশে দাঁড়ানোর কথা ঘোষণা করেলেন তিনি।

উল্লেখ্য, আলিপুরদুয়ারের ১৭ নং জেলা পরিষদের আসনে বিজেপি প্রার্থী হিসাবে মনোনয়ন জমা করেছিলেন আরভিনা। তিনি সাংবাদিকদের জানান, উন্নয়নের পাশে থাকতেই তৃণমূল শিবিরকে সমর্থন করছেন। এলাকাবাসীর কাছে আমার আবেদন থাকবে এলাকার উন্নয়নের  স্বার্থে ১৭ নং আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থীকে সকলে ভোট দিন।তৃণমূল কংগ্রেসের আলিপুরদুয়ার জেলা সভাপতি মোহন শর্মা জানান,  তাকে আমরা স্বাগত জানাচ্ছি। তিনি বলেন ১৭ নং আসনে আমাদের জয় নিশ্চিত। মোহন বাবু আরো বলেন, বিজেপি-র আরো অনেক প্রার্থী ও নেতা  আমাদের কাছে আবেদন করছেন তাদের তৃণমূলে নেওয়ার জন্য।

 সূত্রের খবর অনুযায়ী আলিপুরদুয়ারে মুকুল রায় এসে, কালাম ঝড়িয়ে মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্ণা মাধ্যমে তাদের প্রার্থী ফিরিয়ে আনার চেষ্টা করন। কিন্তু জেলা পরিষদ প্রার্থী আরভিনা জানিয়েদেন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের সাথেই আছেন। আলিপুরদুয়ারে এসেও মুকুল রায়ের সমস্ত চেষ্টা  বিফলে যায়।


No comments

Theme images by sndr. Powered by Blogger.