Header Ads

সারদার টাকা মেরেছে মদন মিত্র! চাঞ্চল্যকর অভিযোগ অভিষেকের। গৃহযুদ্ধ শুরু।

নজরবন্দি ব্যুরো: সারদাকাণ্ডে দুই হাজার কোটি টাকা মেরে দিয়েছেন প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। আর এর ফলে, রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীকে তিন বছর জেলে থাকতে হয়েছে। এমনই কথা বললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।



পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধি সহ আরও কিছু দাবিদাওয়া নিয়ে শুক্রবার সুবোধ মল্লিক স্কোয়্যার থেকে পার্ক স্ট্রিট পর্যন্ত মিছিল করে তৃণমূল কংগ্রেস। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এই মিছিলে অংশগ্রহণ করেন তৃণমূলের একাধিক নেতে- নেত্রীরা। মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, সারদা কাণ্ডে সাধারণ মানুষের দুই হাজার কোটি টাকা মেরে মন্ত্রী মদন মিত্র যদি তিন বছর জেলে থাকতে পারেন, তা হলে বিজয় মালিয়া ১০ এবং নীরব মোদীর ১৪ হাজার কোটি টাকা মেরে দেশ থেকে পালিয়ে যাওয়ার জন্য বিজেপির মন্ত্রী ও নেতারা কেন জেল খাটবে না? আরএই ধরনের প্রশ্ন সাধারণ মানুষ তুলছেন বলেও উল্লেখ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এ দিন অভিষেক যখন বক্তব্য রাখছেন, তখন তাঁর পাশে ছিলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সি। তাঁরা তখন চুপ করে মাথা নিচু করে বসে ছিলেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই ধরনের বক্তব্যের বিষয়ে মদন মিত্রের কাছে জানতে চাইলে তিনি এই বিষয়কে ‘‘স্লিপ অফ টাঙ ’’ বলে এড়িয়ে জান।

তবে অভিষেক মদন মিত্রের নামে এই
অভিযোগ করার পরে তৃণমূলের অন্দরে গৃহযুদ্ধ যে আসন্ন তা আর বলার অপেক্ষা রাখে না। আর এমনটাই মনে করেন রাজনৈতিক বোদ্ধারা।

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.