প্রথমবারের জন্যে বাঁকুড়ায় অনুষ্ঠিত হয়ে গেল রাজ্য স্কুল শুটিং এর আসর

নজরবন্দিঃ কলকাতা, হাওড়া, আসানসোলের চেনা গন্ডি ছাড়িয়ে প্রথমবারের জন্যে বাঁকুড়ায় অনুষ্ঠিত হয়ে গেল রাজ্য স্কুল শুটিং এর আসর ।বুলস আই শুটিং একাডেমির উদ্যোগে ও সরস্বতী দেবী ইন্টারন্যাশনাল স্কুলের সহযোগিতায় তিন দিনব্যাপী এই চ্যাম্পিয়নশীপ থেকে উঠে এসেছে বাংলা শুটিং জগতের অনেক নতুন প্রতিভা।

সমগ্ৰ বাংলার থেকে ১২টি ইভেন্টে যথাক্রমে এয়ার রাইফেল পিপ সাইট,এয়ার রাইফেল ওপেন সাইট ও এয়ার পিস্তলে বালক ও বালিকা দের জুনিয়র ও সাব জুনিয়র ক্যাটাগরিতে ৪০ টি স্কুলের ১২০ জন অ্যাথলিট অংশগ্রহণ করেছিল। হুগলী জেলার চন্দননগরের সেন্ট জোসেফ স্কুল ৪টি সোনা ও একটি রুপো দখল করে পদক তালিকার শীর্ষে। এই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়নস হয়েছেন ভবন'স গঙ্গাবক্স কানোরিয়া বিদ্যামন্দিরের ছাত্রী অন্বেষা চৌধুরী।চ্যাম্পিয়নশীপ আয়োজক সংস্থা বুলস আই শুটিং একাডেমির হাত ধরে প্রথমবারের জন্যে বাংলার শুটিং জগত পেল বেঞ্চ রেস্ট শুটিং চ্যাম্পিয়নশীপ (৮-১২ বছর বয়সী প্রতিযোগী দের জন্য)।

প্রতিযোগিতার সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিযোগিতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর আয়ুশী পোদ্দার,বুলস আই শুটিং একাডেমির প্রধান প্রশিক্ষক পঙ্কজ পোদ্দার,এসডিআইএস এর চেয়ারম্যান পঙ্কজ কুমার সরকার, ডিরেক্টর অভিজিৎ মুখোপাধ্যায় ও প্রিন্সিপাল মানস রঞ্জন দাস।
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.