Header Ads

najarbandi alok somman 2018

মাত্র ২০ টাকাতেই ৪জি সিম বাজারে আনছে বিএসএনএল!!!

নজরবন্দি ব্যুরো: টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের ৪ জি সিম। এমনই খবর সূত্রের।এজন্য প্রস্তুতি চলছে জোরকদমে, সরকারি আধিকারিকরা বলেছেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল ইন্ডিয়া উদ্যোগের ক্ষেত্রে এটা হবে একটা উল্লেখযোগ্য পদক্ষেপ।

 

এই ৪ জি সিম কীভাবে পাওয়া যাবে? বিএসএনএলের পক্ষ থেকে এ ব্যাপারে কিছুই জানান হয়নি। তবে ট্রাক.ইন-এ রিপোর্ট অনুসারে, এই ৪ জি সিম মাত্র ২০ টাকায় বিক্রি করবে বিএসএনএল কর্তৃপক্ষ। এই সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের বিএসএনএলের নতুন সিম নিতে হবে। এ জন্য গ্রাহকদের বিএসএনএলের অফিসে যেতে হবে। এক্ষেত্রে গ্রাহকরা তাঁদের পুরানো বিএসএনএল নম্বরই পাবেন। অন্য পরিষেবা প্রদানকারী সংস্থার সিম ব্যবহারকারীরাও তাঁদের নম্বরেই প্রতিস্থাপন করে বিএসএনএলের এই সংযোগ নিতে পারবেন।

 

প্রসঙ্গত,২০০৯-এ বিএসএনএল ৩ জি পরিষেবা চালু করে।বাজারে পাল্লা দেয়া টক্কর দিতে বিএসএনএল প্রায়ই নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে। কোম্পানি সম্প্রতি দাবি করেছে, চলতি বছরের মার্চে প্রায় ৪০ লক্ষ গ্রাহক যুক্ত হয়েছেন। সেইসঙ্গে এমএনপি-র সাহায্যে প্রায় ১২ লক্ষ গ্রাহক পেয়েছে বিএসএনএল। নয়া প্ল্যান ও স্কিমের সাহায্যে গ্রাহকদের আকর্ষণের চেষ্টা করছে। এখন দেখার ৪ জি সিম চালু করলে কতটা সাফল্য পায় বিএসএনএল।
Theme images by caracterdesign. Powered by Blogger.