Header Ads

গোঁজ প্রার্থীর কর্মীর বিয়ে বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে।

নজরবন্দি,রায়গঞ্জঃ গোঁজ প্রার্থীর কর্মীর বিয়ে বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। উত্তর দিনাজপুর জেলার  ইসলামপুর থানার পাকারগছ গ্রামে বৃহস্পতিবার সকালে এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। ঘটনার তদন্তে ইসলামপুর থানার পুলিশ। জানা গিয়েছে, ইসলামপুর ব্লকের পাকারগছ গ্রামে এদিন সকালে পরিমল পালের ভাইঝির বিয়ের প্রস্তুতি চলছিল। সেসময় আচমকা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিয়ের প্রস্তুতি চলাকালীন বাড়িতে ঢুকে বোমাবাজি করে হামলা চালায় বলে অভিযোগ। বোমার  আঘাতে পরিমল পাল ও শ্রীকান্ত পাল গুরুতর জখম হয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উল্লেখ্য, ইসলামপুর ব্লকের  আগডিমটি খুন্তি গ্রাম পঞ্চায়েতের ১ নম্বর সংসদের নির্দল প্রার্থী দেবেন্দ্র বর্মনের সক্রিয় কর্মী পরিমল পাল ও শ্রীকান্ত পাল। তৃণমূলের থেকে টিকিট না পেয়ে নির্দল প্রার্থী হয়ে পঞ্চায়েতে প্রতিদ্বন্দ্বিতা করছে দেবেন্দ্র বর্মণ।

এই জেরেই আজকের এই হামলা বলে দাবী নির্দল প্রার্থীর। পারিবারিক কোনও কিছুকে কেন্দ্র করেই এদিনের ঘটনা এতে কোনও রাজনৈতিক ব্যাপার নেই বলে দাবী তৃণমূলের। হাসপাতালে চিকিৎসাধীন পরিমল পাল বলেন, " আমার ভাইঝির বিয়ের অনুষ্ঠান ছিল সেসময় তৃণমূল আশ্রিত  গুন্ডারা বাড়িতে ঢুকে বোমা ফাটায় আমাদের মারধর করে। আমরা নির্দল প্রার্থীর জন্য ভোটে খাটছি দেখে আমাদের বাড়িতে হামলা করেছে তৃণমূল।" নির্দল প্রার্থী দেবেন্দ্র বর্মন বলেন, " আমরা পুরানো তৃণমূল তবুও আমাকে টিকিট না দেওয়ায় আমি নির্দল হয়ে লড়ছি। পরিমল ও শ্রীকান্তরা আমার জন্য ভোটে কাজ করছে বলে ওদের বাড়িতে তৃণমূল হামলা চালিয়েছে।

" ইসলামপুর ব্লক তৃণমূল সভাপতি জাকির হোসেন বলেন, " ফালতু কথা ভিত্তিহীন অভিযোগ, এটা ওদের পারিবারিক গন্ডগোল। এখানে একটাই দল আছে সেটা তৃণমূল।

No comments

Theme images by sndr. Powered by Blogger.