Header Ads

ট্যাক্সি থেকে নামতে দেরি!!! কিশোরের হাতে প্রাণ গেল এক ব্যক্তির।

নজরবন্দি ব্যুরঃ  আবারও এক বর্বরতার শিকার হাইটেক সিটি মুম্বাই। শহরতলি চেম্বুরে ট্যাক্সি নিয়ে ঝগড়ার জেরে ৩৬ বছরের এক ব্যক্তির প্রাণ নিল কিশোরদের একটি দল। পুলিশের এক আধিকারিক এ কথা জানিয়েছেন। গত মঙ্গলবার সকালে চেম্বুর ক্যাম্প বাস স্টপে এই ঘটনা ঘটেছে।সূত্রের খবর মৃত সুরেন্দ্র সিংহ এবং আরও দুই ব্যক্তি একটি ট্যাক্সিতে আসছিলেন। অভিযুক্ত ১৮ বছরের কিশোর কৃষ্ণ বোয়ান্না ও তার তিন সঙ্গী ওই ট্যাক্সিটি নিতে চাইছিল সুরেন্দ্র ও তাঁর সঙ্গীদের যে জায়গাতেই নামার কথা ছিল সেখান থেকেই। কিন্তু ভাড়া দিতে কিছুটা দেরী হয় তাঁদের। ওই কিশোর রা সুরেন্দ্রদের তাড়াতাড়ি ট্যাক্সি থেকে নামতে বলে। এতে সুরেন্দ্রদের সঙ্গে বোয়ান্না ও তার তিন নাবালক এর প্রবল বাদানুবাদ শুরু হয়ে যায়। এরই মধ্যে অভিযুক্তরা সুরেন্দ্রদের পেভার ব্লক দিয়ে আঘাত করে।

সুরেন্দ্র গুরুতর আহত হন। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। ডিসিপি শাহাজি উমাপ জানিয়েছেন, এই ঘটনায় চেম্বুর থানায় খুনের মামলা রুজু করা হয়েছে।
অভিযুক্ত বোয়ান্নাকে গ্রেফতার করা হয়েছে এবং তার পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। তিন নাবালককেও আটক করা হয়েছে। তাদের হোমে পাঠানোর ব্যাবস্থা করা হয়েছে।
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.