Header Ads

শুরু ভোটগ্রহণ। নির্বাচন নিয়ে অশান্তিতে কুরুক্ষেত্র গোটা রাজ্য। দেখুন বিশেষ আপডেট।

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে আজ পঞ্চায়েত ভোট। শুরু হয়ে গেছে ভোট গ্রহণ। আর ভোট পর্ব শুরু হতেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসতে শুরু করেছে গন্ডগোলের খবর।
পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমা দেওয়ার সময় থেকেই চলছে অশান্তি। আজ ভোট গ্রহণের দিনেও অব্যাহত সেই অশান্তি। মালদার রাতুয়ায় ৬৬ ও ৬৭ নম্বর বুথে গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। সেই সাথে এজেন্ট ও কর্মীদের মারধোর করা হয় বলেও অভিযোগ। ঘটনার প্রতিবাদে চলছে বিরোধীদের পথ অবরোধ।

উলুবেড়িয়ার শ্রীরামপুরে পালোড়া প্রাথমিক বিদ্যালয়ের ২০২ নং বুথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বুথ দখল করতে চাইলে সংঘর্ষ বাধে। প্রার্থী ও স্থানীয়দের মারধোরও করে তৃণমূলী বাহিনী, অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শূণ্যে গুলি চালায় পুলিশ।

উত্তরবঙ্গের একাধিক বুথে লাইন থেকে ভোটারদের ভয় দেখিয়ে তাড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে বিরোধীদের বিরুদ্ধে।

ভোটের দিন সকালেই রায়গঞ্জের বড়ুয়া, মারাইপুরা সহ একাধিক ভোটকেন্দ্রে চলে গুলি। আহত হয়েছে একাধিক ভোটার। অভিযোগের তির তৃণমূলের দিকে।

দক্ষিণবঙ্গের বিভিন্ন এলাকা থেকে সকাল হতেই আসতে শুরু করে ভোটকে কেন্দ্র করে অশান্তির খবর। উলুবেড়িয়ার মহেশপুর, উত্তর ২৪ পরগবার জ্যাংড়া হাতিয়ারা, বনহুগলির রামচন্দ্রপুর, হুগলির পান্ডুয়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম সহ বিস্তীর্ণ অঞ্চলে চলছে ব্যাপক গন্ডগোল। প্রায় সব ক্ষেত্রেই অভিযোগের আঙুল শাসক দলের দিকে।
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.