সন্দেহের নগ্ন বহিঃপ্রকাশ !!!! নিজের স্ত্রী র ঘরে গোপন ক্যামেরা লাগলো স্বামী

নজরবন্দি ব্যুরোঃ পরপুরুষ এর সঙ্গে সম্পর্কের জের ,নিজের স্ত্রীর উপর নজরদারি চালাতে ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে গ্রেপ্তার স্বামী। পুণের কালেপেডাল এলাকার ঘটনা। গত চারমাস ধরে স্ত্রীর ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে রেখেছিলেন ওই ব্যক্তি। সম্প্রতি তা জানতে পারেন তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা মহিলা। তৎক্ষণাৎ পুলিসে অভিযোগ জানান তিনি।

বেঙ্গালুরুর বাসিন্দা ওই দম্পতির একটি ১২ বছরের ছেলেও রয়েছে। স্বামী–স্ত্রীর সম্পর্ক ঠিক থাকলেও বেশ কিছুদিন ধরে অফিসের কাজে বিদেশ ঘুরে আসার পর তিক্ততা বাড়ে দু’‌জনের মধ্যে। স্ত্রীর অন্য কোনও পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে এমন সন্দেহ দানা বাঁধে স্বামীর মনে। শুরু হয় স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার।

একসময় পুণের ফ্ল্যাট ছেড়ে বেঙ্গালুরুতে নিজের মা–বাবার কাছে চলে যান ওই ব্যক্তি। কিন্তু ছেলের সঙ্গে দেখা করতে মাঝেমধ্যেই পুণেয় আসতেন তিনি। সেরকমই একবার ছেলের সঙ্গে দেখা করতে এসে ২২ থেকে ২৬ জানুয়ারির মধ্যে স্ত্রীর বেডরুমে ওয়াটার পিউরিফায়ারের মধ্যে গোপন ক্যামেরা ফিট করে দিয়ে যান তিনি। সম্প্রতি পোশাক পরিবর্তনের সময় গোপন ক্যামেরাটি নজরে পড়ে মহিলার। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিস।
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.