শ্রী-র নামে কোটি টাকার জীবনবিমার জন্যই কি তাঁকে খুন করা হয়েছিল? দাবী পুলিশ কর্তার। দেখুন ভিডিও!

নজরবন্দি ব্যুরোঃ শ্রীদেবীর মৃত্যু হয়েছে বেশ কিছু মাস হল। কিন্তু এখন তাঁর মৃত্যু ঘিরে চলছে বিতর্ক। কিছু দিন আগে বলিউড পরিচালক সুনীল সিং দাবি করেছিলেন তিনি তার আইনি পরামর্শদাতার সঙ্গে দুবাইয়ের ওই হোটেলে গিয়ে অভিনেত্রীর মৃত্যুতে একাধিক অসঙ্গতি পেয়েছেন।

এনিয়ে সুনীল সিং প্রথমে দিল্লি হাইকোর্ট এবং পরবর্তীকালে সুপ্রিম কোর্টেও পুনরায় তদন্তের আবেদন করেন। যদিও শীর্ষ আদালত সেই আবেদন খারিজ করে দেয়। আর এবার শ্রীর মৃত্যু পরিকল্পনা মাফিক খুন বলে দাবী করলেন অবসরপ্রাপ্ত এক পুলিসকর্তা বেদ ভূষণ।সংবাদ সংস্থা কে দেওয়া সাক্ষাৎকারে অবসরপ্রাপ্ত পুলিসকর্তা বেদ ভূষণ জানান, ''এটা খুব সোজা যে একজনকে বাথটাবের মধ্যে ডুবিয়ে যতক্ষণ না তাঁর শ্বাস বন্ধ হয়ে যায়। এবং এক্ষেত্রে অপরাধী অনেকসময় সেভাবে কোনও প্রমাণও রাখে না।
এটাকে দুর্ঘটনা হিসাবেই তুলে ধরা হয়। অথচ পরিকল্পনা মাফিকই খুন করা হয়। শ্রীদেবীর ক্ষেত্রেও এমনটাই ঘটেছে।''প্রাক্তন পুলিস কর্তা বেদ ভূষণের কথায়, শ্রীদেবীর মৃত্যুর পর তিনিও 'জুমেরিয়াহ এমিরেটস টাওয়ার'-এ গিয়েছিলেন তদন্তের স্বার্থে। অথচ তাঁকে শ্রীদেবীর সেই ঘরে ঢুকতেই দেওয়া হয়নি। প্রসঙ্গত ওম্যামে ২৪০ কোটি টাকার একটা ইন্সুরেন্স ছিল, যে টাকাটা কিনা তিনি একমাত্র দুবাইতে মারা গেলেই তাঁর পরিবার পেতে পারত। আর শ্রীদেবী দুবাইতেই মারা গিয়েছেন। তিনি আরও কি কি বলেছেন দেখুন এই ভিডিওতে।

https://youtu.be/hQ4a_Ru9eRo
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.