Header Ads

মালদার পর এবার দক্ষিন দিনাজপুরে ভোট প্রচারে এসে ঘেরাও দীলিপ ঘোষ।


নজরবন্দি,বালুরঘাট : মালদার পর আবারও দক্ষিন দিনাজপুরে ভোট প্রচারে এসে ঘেরাও এর  মুখে পড়লেন রাজ্য বিজেপির সভাপতি দীলিপ ঘোষ।আজ বিকেল সন্ধার মুখে  দক্ষিন দিনাজপুর  জেলার বংশিহারী এলাকায় প্রচারে যাওয়ার সময় বিজেপি র রাজ্য সভাপতির গাড়ি এক মোটর  সাইকেল আরোহীকে ধাক্কা দেয়বলে অভিযোগ। জায়গাটি  বাজার এলাকা ছিল বলে দীলিপ বাবুর গাড়িটির গতি আস্তে থাকায় মোটর সাইকেল আরোহী যুবকের তেমন বিশেষ আঘাত না লাগলেও সেই সময় ওই এলাকায় বেশ কিছু যুবক ছুটে এসে  দীলিপ ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখাতে আরম্ভ করে।

এবিষয়ে জেলা বিজেপির অভিযোগ বিক্ষোভ কারিরা এলাকার তৃনমুল দলের সমর্থক এবং তারা অনেকটা পরিকল্পিত ভাবে ঘটনা টি ঘটিয়েছে। কেননা ঘটনা ঘটার সময় তাদের দলের রাজ্য সভাপতি দীলিপ ঘোষ ওই বাজার এলাকার ভোটারদের সাথে গাড়ি থেকেই হাত মিলিয়ে অভিবাদন জানাচ্ছিলেন । তখন তার গাড়ির সামনে হঠ্যাত করে ওই মোটর সাইকেল আরোহী যুবক চলে আসে তার গাড়ি নিয়ে।  তারপরে ওই  তৃনমুল সমর্থক যুবকদের ছুটে আসা দেখেই তাদের মনে হয়েছে পুরো ব্যাপারটি ঘটানো হয়েছে পরিকল্পিত ভাবে।


 যদিও পরিস্থিতি নিয়ন্ত্রনে বাইরে  যাওয়ার আগেই অবশ্য দীলিপ বাবুর ব্যাক্তিগত নিরাপত্তা রক্ষীরা দ্রুত দীলিপ বাবুকে ঘেরাও কারীদের হাত থেকে উদ্ধার করে পরবর্তী সভাস্থলের দিকে রওনা করে দেয় বলে জানা গেছে।এই মুহুর্তে তিনি গংগারামপুর এলাকার বেশ কিছু এলাকায় সভা করছেন বলে জানা গেছে। অপরদিকে বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ অবশ্য জানিয়েছেন এভাবে বিজেপিকে রাজ্যে ক্ষমতায় আসা থেকে আটকানো যাবেনা।


উল্লেখ থাকে গতকাল মালদাতে ও একটি সভায় যাওয়ার সময় তৃনমুলের মহিলাদের হাতেও পরিকল্পিত ভাবে বিজেপির রাজ্য সভাপতি ঘেরাও হয়েছিলেন বলে বিজেপির অভিযোগ জানিয়েছিল।

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.