Header Ads

নির্বাচন কমিশনারকে প্রাণ নাশের কোনো হুমকিই দেয়নি তৃণমূল! রাহুল সিনহার অভিযোগ 'ভিত্তিহীন'?

নজরবন্দি ব্যুরোঃ নির্বাচন কমিশনারকে প্রাণ নাশের হুমকি দেওয়া হচ্ছে, এমন অভিযোগ তুলেছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তাঁর সেই অভিযোগ যে একেবারেই ভুল তা জানিয়ে দিলেন খোদ নির্বাচন কমিশনার অমরেন্দ্র কুমার সিং। আজ সাংবাদিক বৈঠক করে একথা জানালেন অমরেন্দ্র কুমার সিং।

বিজেপি নেতা রাহুল সিনহা অভিযোগ তুলেছিলেন, নির্বাচন কমিশনার অমরেন্দ্র সিংকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে তৃণমূল কংগ্রেস। এবিষয়ে তিনি আরও বলেন, কমিশনারের গোপন জবানবন্দি নেওয়ার প্রয়োজন আছে। গতকাল এই নিয়ে কোনো মন্তব্য করতে চাননি কমিশনার। আজ সাংবাদিক বৈঠকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, কোনোরকম প্রাণ নাশের হুমকি তিনি পাননি। তৃণমূলের তরফ থেকে এরকম কোনো হুমকি তাঁকে দেওয়া হয়নি। তাঁর ফোনও ট্যাপিং করা হয়নি, স্পষ্ট জানান অমরেন্দ্র কুমার সিং।

নির্বাচন কমিশনারের এই বক্তব্যের পর কোনঠাসা হয়ে যান রাহুল সিনহা। যার প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ সে-ই জানাচ্ছে যে তাঁকে এরকম কোনো হুমকি দেওয়া হয়নি। এরপর রাহুল বাবুর অভিযোগ ভিত্তিহীন বলেই আখ্যা দিয়েছে রাজ্যের শাসক শিবির। এদিকে রাহুল সিনহার পালটা দাবি, শাসক দলের 'ভয়ে' সাংবাদিক বৈঠকে ওই কথা বলেছেন নির্বাচন কমিশনার।
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.