Header Ads

চাকরি দেওয়ার নাম করে কোটি টাকার প্রতারনা। জামিন খারিজ মুকুল রায়ের শ্যালকের।

নজরবন্দি ব্যুরোঃ তৃণমূল থেকে বেরিয়ে যাওয়ার পরেই একের পর এক ব্রম্ভ্রাস্ত্র ছুটে আসছে একদা তৃণমূলের জন্মদাতা মুকুল রায়ের দিকে। কখনো টার্গেট তিনি কখনও বা তার প্রিয়জন। কিছুদিন আগে দিল্লী থেকে গ্রেফতার হন মুকুল রায়ের শ্যালক সৃঞ্জয় রায়।

তার বিরুদ্ধে অভিযোগ ২০১২ সালে মুকুল রায় যখন রেলমন্ত্রী তখন তিনি ভারতীয় রেলে চাকরি দেবেন বলে ১১ জনের কাছ থেকে সাড়ে তিন লাখ করে টাকা নিয়েছিলেন। গত ৬ই মে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারনার মামলায় তাঁকে গ্রেফতার করেছিল বিজপুর থানার পুলিশ। গত ১৩ই মে সৃঞ্জয় কলকাতা হাইকোর্টে জামিনের আবেদন করেন। তার আইনজীবী আদালতে বলেন ২০১২ সালের অভিযোগ এখন করা হল কেন? অভিযোগকারীরা কেন এতদিন অভিযোগ করলেন না। তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

পাল্টা সরকারি আইনজীবী বলেন, “সৃজন রায়ের বিরুদ্ধে ফৌজদারির ৪৬৭, ৪৬৮, ৪৭১, ৪৭২, ৩৪ ও ১২০ বি ধারায় মামলা রুজু করা হয়েছে। তিনি যে রেলে চাকরি দেওয়ার নামে বহু মানুষের থেকে টাকা নিয়েছেন তার যথেষ্ট প্রমাণও রয়েছে। এই মুহূর্তে তাঁকে জামিন দিলে তদন্ত প্রভাবিত করতে পারেন।”

বাদী বিবাদী দুই পক্ষের বয়ান শুনে বিচারপতি জয়মাল্য বাগচি এবং বিচারপতি রবি কিষাণ কাপুরের ডিভিশন বেঞ্চ সৃজন রায়ের জামিনের আবেদন খারিজ করে দেয়।

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.