পে কমিশনের আগেই প্রাথমিক শিক্ষকদের যোগ্যতা অনুযায়ী(HS স্কেল) বেতন দেওয়ার দাবি এবার।

নজরবন্দি ব্যুরোঃ আন্দোলনই তাঁদের কাছে একমাত্র রাস্তা। প্রাথমিক শিক্ষক-শিক্ষিকাদের মঞ্চ উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স অ্যাশোসিয়েসন ইতিমধ্যেই সাড়া ফেলেছে রাজ্যজুড়ে। সংগঠনের দাবি একটাই। চাই এইচএস স্কেল।

সর্বভারতীয় NCTE নির্ধারিত  PRT (HS) বেতনক্রমের দাবীতে রজ্যের বিভিন্ন জেলায় ইতিমধ্যেই মিছিল হয়েছে, দেওয়া হয়েছে ডেপুটেশন।
উস্থি ইউনাইটেড প্রাইমারী টিচার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে বেতন বঞ্চনা নিরসনে এবার চক্রস্তরে আন্দোলন ছড়িয়ে পড়ল। জেলা স্তরে ডেপুটেশনের পাশাপাশি এবার শিক্ষকদের একজোট করার জন্য উদ্যোগী হলো পুরুলিয়া জেলা শাখা।
 উচ্চমাধ্যমিক ৫০% ও দুই বছরের প্রশিক্ষন করা সত্ত্বেও সরকার থেকে বেতনক্রমে কোনরকম পরিবর্তন করা হয়নি।সেই বঞ্চনার অবসানে আজ রঘুনাথপুর ১ নং চক্র, রঘুনাথপুর ৩ নং চক্র, পুঞ্চা চক্র, পাড়া চক্র আলাদা আলাদা ভাবে সভা করে। শিক্ষকদের মধ্যে ব্যাপক ক্ষোভের সঞ্চার হচ্ছে ক্রমাগত।
 এবিষয়ে UUPTA পুরুলিয়া জেলা সম্পাদকের দাবী অবিলম্বে সরকারকে প্রাথমিকে সর্বভারতীয় বেতনক্রম মেনে পশ্চিমবঙ্গেও একই বেতনক্রম চালু করতে হবে এবং সেটা পে কমিশনের আগেই করতে হবে। যতদিন না সরকার এই দাবী মেনে নিচ্ছে ততদিন শিক্ষকসুলভ পথে আন্দোলন চলবে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.