Header Ads

najarbandi alok somman 2018

সমর্থকদের সামনে বাকবিতণ্ডাতে জড়ালেন দিলীপ- বাবুল!

নজরবন্দি ব্যুরোঃ আজ মেদিনীপুরে সভা নিয়ে আড়াআড়ি দু'ভাগ হয়ে গেল বঙ্গ বিজেপি। এই দুর্ঘটনার দায় কার, তা নিয়েই চাপান-উতোর চলতে থাকে বিজেপির রাজ্য নেতৃত্বের মধ্যে। একে অপরের উপর দোষ চাপাতেই থাকে। সভা শেষে আহতদের দেখতে প্রধানমন্ত্রী মোদী যখন হাসপাতালে গিয়েছেন, তখনই বিজেপির রাজ্য নেতৃত্ব মঞ্চেই বৈঠকে বসেন দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য।

আর তখন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে কথা কাটাকাটিতে  জড়িয়ে পড়েন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সভা, বহু জনসমাগাম হবে, তাই আরও নিরাপদ ব্যবস্থা করা দরকার ছিল। এর প্রত্যুত্তরে দিলীপ বাবু বলেন, আপনারও আগে এখানে এসে দেখভাল করা উচিত ছিল। এই বিতর্কের মধ্যে অবশ্য দুর্ঘটনার দায় নিয়েছে বিজেপির রাজ্য নেতৃত্ব।

প্রসঙ্গত, আজ মেদিনীপুরে  বিজেপির কৃষক কল্যাণ সমাবেশে যোগ দিলেন প্রধানমন্ত্রী মোদী। কৃষকদের উৎপাদিত শস্যের সহায়ক মূল্য বৃদ্ধি করার কেন্দ্রীয় সিদ্ধান্তের পরেই বিজেপি নরেন্দ্র মোদীকে দেশজুড়ে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করে।
এই পরিকল্পনার অংশ হিসেবে আজ মেদিনীপুর কলেজ ময়দানে নরেন্দ্র মোদীকে বর্ণময় সংবর্ধনা দেয় বঙ্গ বিজেপি। কৃষকরা তাঁকে স্মারকলিপি দেবার পাশাপাশি শিলিগুড়িতে আনারস রিসার্চ কেন্দ্র তৈরির আবেদনও জানানো হয়।
মোদী সরকারকে কৃষকদের স্বার্থ  বিরোধী আখ্যা দিয়ে বিরোধীরা জোরদার প্রচার চালাচ্ছে দেশ জুড়ে। আর সেই প্রচারকে ভোঁতা করতেই বিজেপির এই অভিনব কৌশল।
আজ এই সভায় প্যান্ডেল ভেঙে পড়ে ২২ জন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে খবর। আহতদের চিকিৎসার জন্য মেদিনীপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের দেখতে হাসপাতালে যান মোদী। তিনি আহতদের সঙ্গে কথা বলেন এবং তারা কেমন আছেন তার খোঁজখবর নেন তিনি।
Theme images by caracterdesign. Powered by Blogger.