Header Ads

এবার কি তাহলে সুখবর আসতে চলেছে প্রাথমিক শিক্ষকদের জন্যে? #BreakingNews

নজরবন্দি ব্যুরোঃ প্রাথমিক শিক্ষক-শিক্ষিকাদের মঞ্চ উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স অ্যাশোসিয়েসন ইতিমধ্যেই সাড়া ফেলেছে রাজ্যজুড়ে। সংগঠনের দাবি একটাই। চাই এইচএস স্কেল।



সর্বভারতীয় NCTE নির্ধারিত  PRT (HS) বেতনক্রমের দাবীতে রজ্যের বিভিন্ন জেলায় ইতিমধ্যেই মিছিল হয়েছে সম্পুর্ন অরাজনৈতিক সংগঠন উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স অ্যাশোসিয়েসন এর পক্ষ থেকে, দেওয়া হয়েছে ডেপুটেশন। অন্যদিকে বঞ্চনার শিকার প্রাথমিক শিক্ষকরা এই অভিযোগ মেনে নিলেন শাসক দলের হেভিওয়েট নেতা!

 কয়েকদিন আগে অর্থাৎ গত ২৭শে জুন বেতন কাঠামো উচ্চমাধ্যমিক স্কেলে বৃদ্ধির দাবি জানিয়ে পথে নেমেছিল শিক্ষক সংগঠন পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি। মিছিল হয় শিলিগুড়ির বাঘাযতীন পার্ক ময়দান থেকে সংসদ অফিসের সামনে পর্যন্ত।  সেই মিছিলে শিক্ষকদের সঙ্গে পা মেলান তৃণমূল নেতা তথা পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদক রঞ্জন শীল শর্মা। চেয়ারম্যান কে ঘেরাও করে বিক্ষোভ দেখানোও হয় সেখানে!!

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূল নেতা জানান, “প্রাথমিক শিক্ষকদের উচ্চমাধ্যমিক স্কেলে বেতন কাঠামো স্থির করতে হবে। বাম আমলে এই বঞ্চনার শুরু। তবে এই সরকার শিক্ষকদের জন্য অনেক কিছু করেছে। আগামীদিনেও সহানুভূতির সঙ্গে বিষয়টি দেখা হবে । ইতিমধ্যেই সরকারকে জানিয়েছি আমাদের প্রাপ্য দাও”!

তার এই বক্তব্যের পর আশায় বুক বেঁধেছেন প্রাথমিক শিক্ষকরা! কে জানে হয়ত লোকসভা ভোটের আগেই ছিঁড়তে পারে ভাগ্যের শিকে! ভোট যে বড় বালাই! 
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.