Header Ads

"১৫০ টাকার শাড়ি পড়েন আমাদের নেত্রী। পায়ে এক সামান্য চপ্পল"- মানস ভুঁইয়া

নজরবন্দি ব্যুরোঃ  জেলায় জেলায় চলছে ২১ জুলাইয়ের প্রস্তুতি পর্ব। দেরি নেই লোকসভা ভোটেরও। এই সময়ে পুরুলিয়ায় সভা করতে গিয়ে তৃণমূল নেতা যা বললেন তা ভাবিয়ে তুলছে রাজনৈতিক মহলকে।

পুরুলিয়ার রবীন্দ্রভবনে বক্তব্য রাখার সময় দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন মানস বাবু। তিনি বলেন, "১৫০ টাকার শাড়ি পড়েন আমাদের নেত্রী। পায়ে এক সামান্য চপ্পল। অথচ রাজ্যবাসীর জন্য তিনি যা উন্নয়ন করেছেন তা এক বিস্ময়। গত ৬ বছরে গরীব মানুষকে অতি সস্তায় রেশন দেওয়া থেকে শুরু করে বিভিন্ন সাহায্যে ভরিয়ে দিয়েছেন।"

দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, "রাতে বাড়ি ফিরে সাবান দিয়ে ভালো করে মুখ পরিষ্কার করুন। নিজেদের যাচাই করুন।" অভিজ্ঞ এই রাজনীতিক আরও বলেন, "কর্মীদের নিয়ে মাঠেময়দানে হাঁটুন। পাড়ায় পাড়ায় গিয়ে খোঁজ নিন, মমতা বন্দ্যোপাধ্যায়ের ৪৭টি কর্মসূচির সুফল পাননি এমন কেউ আছেন কিনা জানুন। তাদের একটি তালিকা তৈরি করুন।" দলীয় কর্মীদের সতর্ক করে মানস বাবু বলেন, সচেতন থাকুন। পুরুলিয়াকে বিজেপির হাতে রক্তাক্ত হতে দেবেন না।

 মাড় দেওয়া পাঞ্জাবি, কটকটে জিনসের প্যান্ট, ঠকঠকে মাথা আর রুক্ষ্ম কথাবার্তা নিয়ে যদি ঘোরেন তাহলে কোথায় থাকবো আর কোথায় যাব তা জানি না।" তাঁর এই কথার পরেই জল্পনা শুরু হয়েছে, কোথায় যাওয়ার কথা বললেন মানস বাবু? এই কথার মাধ্যমে কোনো ইঙ্গিত কি দিলেন এই বর্ষীয়ান নেতা?
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.