কমপ্লিট প্রার্থী তালিকা ছাড়া কাউন্সিলিং! SSC-কে চ্যালেঞ্জ।

নজরবন্দি ব্যুরোঃ আবার বিপাকে স্কুল সার্ভিস কমিশন। পরীক্ষায় সফল প্যানেলভুক্ত প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ না করে কাউন্সেলিং শুরু করার ঘোষণায় বিপাকে  SSC।নিয়োগ নিয়ে ৬ জুলাই কমিশন  নির্দেশিকা জারি করে। সেই নির্দেশিকা  বেআইনি ঘোষণা করার জন্য আবেদন জমা পড়ল আদালতে।

উল্লেখ্য, ১৬ থেকে ২১ জুলাই ওই কাউন্সেলিং হওয়ার কথা।মামলাকারী চাকরি প্রার্থীদের বক্তব্য, সফল প্রার্থীদের চূড়ান্ত তালিকা পিডিএফ ফরম্যাটে কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করার জন্য আবেদন করা হয়েছিল। সফল প্রার্থীর অভিযোগ, তাদের আগে তালিকায় আর কতজন রয়েছেন তা তারা বুঝতে পারছে না। কিন্তু, ওই তালিকা প্রকাশিত না হওয়ায়, তালিকায় কোনও প্রার্থীর পরে থাকা কেউ কাউন্সেলিং মারফত চাকরি পেয়েও যেতে পারেন,  সেই সন্দেহ ঘোরাফেরা করছে।
মামলাকারীদের আইনজীবী আশিস চৌধুরী বলেন, প্রায় ১৩ মাস কমিশনে কোনও সেক্রেটারি নেই।

 তাহলে এই নির্দেশিকা জারি করলেন কে? তাছাড়া কমিশনের খসড়াতে  বলা আছে, সফল প্রার্থীদের তালিকা তৈরি করে তা তাদের ওয়েবসাইটে জানাতে হবে। যত শূন্য পদ থাকবে, তার সঙ্গে ব্যালেন্স করে প্রার্থীদের মেধা তালিকা ওয়েবসাইটে প্রকাশ করার কথা সেখানে বলা আছে। কিন্তু, তা মানা হয়নি। প্রসঙ্গত, নবম-দশম শ্রেণীর শিক্ষকের পদে প্রার্থীদের চূড়ান্ত ফলাফল প্রকাশিত  হয় ২০১৮ সালের ১২ মার্চ। একাদশ-দ্বাদশ শ্রেণীর শিক্ষক প্রার্থীদের পরীক্ষার ফল প্রকাশিত  হয়েছিল ২০১৭ সালের ২৭ নভেম্বর।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.