Header Ads

আসলে মমতা বন্দ্যোপাধ্যায়কেই 'অপদার্থ' বললেন জ্যোতিপ্রিয়! আক্রমণ সুজনের

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে পঞ্চায়েত বোর্ড গঠনকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় অশান্তি তুঙ্গে। ব্যাতিক্রম নয় আমডাঙার তাড়াবেরিয়া পঞ্চায়েত। বোর্ড গঠনকে কেন্দ্র করে সিপিআইএম তৃণমূল সংঘর্ষে মৃত্যু হয়েছে ৩ জনের।
এই ঘটনার পরে জ্যোতিপ্রিয় মল্লিক সিপিআইএম-এর ওপর দোষ চাপিয়ে দিয়ে বলেন, বিএসএফ-এর সাথে যোগসাজশ করে বাংলাদেশ ও পাকিস্তান থেকে অস্ত্র এনে অশান্তি সৃষ্টি করছে সিপিআইএম। খাদ্যমন্ত্রীর এই মন্তব্যকে হাতিয়ার করে পালটা আক্রমণ করেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী। বলেন, "জ্যোতিপ্রিয় মল্লিক বলছেন সিপিআইএম বিএসএফ এর সাহায্য নিয়ে অস্ত্র আনাচ্ছে। AK ৪৭ নিয়ে ঘুরে বেরাচ্ছে। কিন্তু এসব কি করে সম্ভব হচ্ছে? অপদার্থ পুলিশমন্ত্রী

জবাব দাও কি করে সিপিআইএম অস্ত্র আনতে পারছে। জ্যোতিপ্রিয় বাবু আসলে পুলিশমন্ত্রীর বিরুদ্ধেই অনাস্থা আনছেন না কি?" এদিন জ্যোতিপ্রিয় মল্লিককে তাঁর নিজের মন্তব্যের জালে জড়িয়ে ঘুরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে 'অপদার্থ' বলে তোপ দাগেন সুজন চক্রবর্তী। সুজন বাবু বলেন, রাজ্যকে অস্ত্রের কারাগার তৈরি করছে তৃণমূল। নারায়নগড়ে তৃণমূল পার্টি অফিসে অস্ত্র পাওয়া গেছে, পাত্রসায়রে বোমা। এসব এলো কোথা থেকে? তিনি আরও বলেন, "আমডাঙার তিনটি পঞ্চায়েতের একটাতেও জিততে পারেনি তৃণমূল। তারপরেও জোর করে বোর্ড গঠন করতে চাইছে। বাইরে থেকে লোক এনে অশান্তি ছড়াচ্ছে। আক্রমণ করছে সাধারণ মানুষের ওপর।"
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.