গুলির পাল্টা গুলি, বোমার উত্তর বোমা! আমডাঙা ফিরিয়ে দিল পুরনো দিনের সিপিআইএম কে??

নজরবন্দি ব্যুরোঃ আমডাঙা ফিরিয়ে দিল পুরনো দিনের সিপিআইএম কে! গুলির বদলে গুলি, বোমার বদলে বোমা, সাথে তীর ধনুক!
উল্লেখ্য পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার আমডাঙ্গা।  ২ পক্ষের ৩ জন মারা গিয়েছে! সিপিআইএম ১(মুজাফফর আহমেদ পিয়াদা) আর তৃণমূল ২(কুদ্দুস আলি, নাসিক হালদার)।আহত অন্তত ৩০ জন! 

বোমা বাজি হয় মুড়ি মুড়কির মত। সিপিআইএম সমর্থকরা এভাবে বোমা বা গুলি ছুড়বেন ঘুনাক্ষরেও তা ভাবতে পারেননি স্থানীয় তৃণমূল নেতারা। কার্যত হকচকিয়ে গিয়েছেন তাঁরা। তৃণমূল কর্মীদের ছোঁড়া বোমার জবাবে কার্যত বোম বৃষ্টি করেন সিপিআইএম সমর্থকরা।

 সূত্রের খবর তৃণমূল কর্মীরা বোমাবাজি করে ভয় দেখিয়ে সিপিআইএম কে আশেপাশে ঘেঁষতে না দিয়ে নিরুপদ্রব ভাবে বোর্ড গথন করতে চেয়েছিল তারাবেড়িয়া গ্রাম পঞ্চায়েতে কিন্তু কোনোভাবেই তাঁরা প্রস্তুত ছিলেন না সিপিআইএম সমর্থকদের এই রকম প্রতিরোধ এবং পাল্টা বোমাবাজির জন্যে! 
উল্লেখ্য এই পঞ্চায়েতে তৃণমূল পেয়েছে ৯ বিজেপি ১ এবং সিপিআইএম ১০ টি আসন।

 উল্লেখ্য, সংঘর্ষের ঘটনায় সরিয়ে দেওয়া হল থানার বর্তমান ওসিকে। সেখানে বহাল করা হয়েছে পূর্বতন ওসি তুষার বিশ্বাসকে। পুলিশের তল্লাশিতে বিভিন্ন বাড়ি থেকে উদ্ধার হচ্ছে শয়ে শয়ে বোমা। জেলার তৃণমূল নেতা তথা, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক জানিয়েছেন "সিপিআইএম-বিজেপি জোট বেধেছে এলাকায়। তিনি সেই চ্যালেঞ্জ গ্রহণ করছেন।" অন্যদিকে স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানিয়েছে আত্মরক্ষার জন্যেই বোমা তৈরি করেছিলেন তাঁরা!! 
Loading...

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.