Header Ads

শোভনের প্রেম নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, মন্ত্রীসভার বৈঠকে কটাক্ষ!


নজরবন্দি ব্যুরো: প্রেম করবেন নাকি দলের কাজ করবেন? শোভন চট্টোপাধ্যায়কে সরাসরি এমনটাই প্রশ্ন করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।
মন্ত্রীসভায় বৈঠকে এই প্রশ্ন তুলে শোভন চট্টোপাধ্যায়কে তিরস্কার করেন মুখ্যমন্ত্রী। কিছু মাস আগে মেয়রের পদ ছাড়াও তাঁর হাতে থাকা তিনটি দফতরের মধ্যে একটি থেকে অব্যাহতি দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নবান্নে মন্ত্রীসভার বৈঠক চলছে। পঞ্চায়েতে বোর্ড গঠনের দিনে বিভিন্ন এলাকা থেকে হিংসার খবর আসছে। তা নিয়ে মন্ত্রীদের সঙ্গে আলোচনা করছেন এবং তাঁদের সতর্কও করছেন মুখ্যমন্ত্রী। এমনই এক সময়ে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং ও কুলতলির ঘটনার কথা উঠে আসে ওই বৈঠকে। শোভন চট্টোপাধ্যায় দক্ষিণ ২৪ পরগনা জেলার দায়িত্বে আছেন। যদিও গত পঞ্চায়েত নির্বাচনের সময় তাঁকে সেই দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল।
 সূত্রের খবর অনুযায়ী, শুধু মন্ত্রীসভাতেই নয়, সারা রাজ্যের মানুষ শোভন চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করছেন বলে বৈঠকে কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ঠিক কি করতে চাইছেন, তা বান্ধবীর কাছে জিজ্ঞাসা করবেন কিনা, সেই প্রশ্নই মুখ্যমন্ত্রী করেন । সেই সময় শোভন চট্টোপাধ্যায় কিছু বলার চেষ্টা করেও বলতে পারেন নি। এর পরে সরকারি কাজে শোভন চট্টোপাধ্যায়ের দায়িত্ব নিয়েও প্রশ্ন উঠেছে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, বিষয়টি নিয়ে এর আগে একাধিকবার সতর্ক করেছিলেন তৃণমূল সুপ্রিমো। এবার মন্ত্রীসভার অন্য সদস্যদের সামনে বিষয়টি তুলে ধরে শোভন চট্টোপাধ্যায়কে ধমক দেন মুখ্যমন্ত্রী। বিষয়টি দল ও সরকারের অস্বস্তির কারণ হচ্ছে বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী। সূত্রের দাবি এমনটাই।

Theme images by caracterdesign. Powered by Blogger.