Header Ads

আবার বিতর্কে বিরুস্কা!

নজরবন্দি ব্যুরোঃ বিরাট কোহলির প্রশংসায় পঞ্চমুখ গোটা ক্রিকেট মহল। হোম ফেভরিটদের বিরুদ্ধে  ব্যাট হাতে যেটুকু করার, তা তো ভারত অধিনায়কই করেছেন। মহেন্দ্র সিং ধোনিও তো তাই নির্দ্বিধায় বলে দিয়েছেন, "কোহলি এমন জায়গায় পৌঁছে গিয়েছে যে, ওকে এখনই প্রায় কিংবদন্তি বলা যায়। আমি ওর জন্য দারুণ খুশি।

গত কয়েক বছর ধরে বিশ্বের বিভিন্ন জায়গায় যেভাবে কোহলি ব্যাট করে চলেছে, এক কথায় ব্রিলিয়ান্ট।" বৃহস্পতিবার থেকে লর্ডসে নতুন চ্যালেঞ্জ বিরাটদের সামনে। কিন্তু তার আগে এত প্রশংসার মধ্যেও বিতর্কে জড়ালেন ক্যাপ্টেন কোহলি। বিতর্কের কেন্দ্রে অবশ্য রয়েছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। মঙ্গলবার লন্ডনে ভারতীয় হাই কমিশনে গিয়েছিল গোটা দল। ইশান্ত শর্মা থেকে শিখর ধাওয়ান, ভারতীয় দলের প্রত্যেক ক্রিকেটারই উপস্থিত হয়েছিলেন সেখানে। এছাড়াও কোচ রবি শাস্ত্রীর পাশাপাশি ছিলেন দলের সাপোর্ট স্টাফরাও। ইতিমধ্যেই যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে বিসিসিআই।


 সঙ্গে লেখা, "লন্ডনে ভারতীয় হাই কমিশনে টিম ইন্ডিয়া।" আর তার পর থেকেই বিতর্ক তুঙ্গে। কেন? কারণ টিম ইন্ডিয়ার ছবিতে বিরাটের পাশে দাঁড়িয়ে তাঁর বেটারহাফ অনুষ্কা শর্মা? এতেই আপত্তি নেটিজেনদের। তাঁরা প্রশ্ন তুলেছেন, কেন ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে একই ফ্রেমে কোহলি পত্নী? অনেকেই বলছেন, তিনি যতই ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি হোন না কেন, টিম ইন্ডিয়ার এ ছবিতে অনুষ্কা বেশ বেমানান। অনেকের প্রশ্ন, যখন অন্য কোনও ক্রিকেটারের বেটারহাফ এই ফ্রেমে নেই, তখন অনুষ্কার থাকার যুক্তি কী?

No comments

Theme images by sndr. Powered by Blogger.