Header Ads

স্পেনের মাটিতে ১০ জনে খেলে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারাল ভারত।

নজরবন্দি ব্যুরোঃ ইতিহাস তৈরি করল অনূর্ধ্ব-২০ ভারতীয় দল। ভ্যালেন্সিয়ায় আয়োজিত কোটিফ কাপে গত ম্যাচে অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের রানার্স দল ভেনিজুয়েলার সঙ্গে গোলশূন্য ড্র করার পর আর্জেন্তিনার অনূর্ধ্ব-২০ দলকে ২-১ গোলে হারিয়ে দিল রহিম আলি-আনোয়ার আলিরা।ম্যাচের চার মিনিটে দীপক টাংরির গোলে এগিয়ে যায় ভারত।প্রথমার্ধ শেষে খেলার ফল ছিল ১-০।
প্রথমার্ধে যেখান থেকে খেলা শুরু করেছিল ভারত, সেখান থেকেই শুরু করে দ্বিতীয়ার্ধের খেলা। সেই চেনা আক্রমণ, সেই ওভার ল্যাপ আর সেই ঠিকানা লেখা সেন্টার, সব উপস্থিত ছিল ভারতের খেলায়। কিন্তু তাল কাটল ম্যাচের ৫৪ মিনিটে। সাধারণ মানের ফাউল হলেও সোজা লাল কার্ড দেখিয়ে অনিকেতকে বার করে দেন রেফারি। ফলে শেষ ২৬ মিনিট খেলাটা কঠিন হয়ে যায় ভারতের জন্য।তবে, দশ জনে হয়ে গেলেও লড়াই ছাড়েনি ভারত। আরও এরই ফল স্বরূপ ম্যাচে দ্বিতীয় গোল পেয়ে যায় ভারত।

 ৬৮ মিনিটে ফ্রি কিক থেকে বিশ্বমানের গোল করে ভারতের লিড বাড়িয়ে দেন তরুণ ডিফেন্ডার আনোয়ার আলি।
দু'গোলের লিড পেয়ে যাওয়া ভারত ম্যাচে একটু গা আলগা দিতেই ৭২ মিনিটে ভারতীয় ডিফেন্সকে বোকা বানিয়ে গোল করে যায় আর্জেন্তিনা। কিন্তু আর গোল করতে পারেনি আর্জেন্টিনা। ফলে স্পেনের মাটিতে ইতিহাস তৈরি করে আর্জেন্তিনাকে ২-১ গোলে হারিয়ে দেয় ভারত।

DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.