Header Ads

লোকসভার আগে বাড়ছে সিবিআই-এর চাপ! ৪ এর পর এবার ৬ তদন্তকারী অফিসারকে তলব।



নজরবন্দি ব্যুরো: সারদা-কাণ্ডে এবার ছয় তদন্তকারী অফিসারকে জেরা করতে চেয়ে চিঠি পাঠানো হয়েছে, সিবিআই সূত্রে এমনটাই খবর। কিছুদিন আগে ৪ আইপিএসকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে চিঠি পাঠানো হয়েছিল । যদিও তাঁরা কেউই তাতে হাজির দেননি।


এই আর্থিক তছরুপ কাণ্ডে তদন্তকারী অফিসার বিধাননগর পুলিশের তৎকালীন ডিসি অর্ণব ঘোষ ছাড়াও তদন্তকারী আধিকারিক দিলীপ হাজরা, শঙ্কর ভট্টাচার্য, দেবনাথ বন্দ্যোপাধ্যায়, প্রভাকর নাথ, পিনাকী রায়কে সিজিও কমপ্লেক্সে হাজিরার জন্য ডিআইজি সিআইডির কাছে ইমেল করা হয়েছে বলে সিবিআই সূত্রে খবর।
সিবিআই সূত্রে আরও খবর, সারদা তদন্তে এই ছয়জন একেবারে প্রথমের দিকে সারদার মিডল্যান্ড পার্কের অফিসে গিয়েছেন। সেখান থেকে কাগজপত্র, সিডি, পেন-ড্রাইভ বাজেয়াপ্ত করেছেন বলে দাবি।  সিবিআই-এর তরফে অভিযোগ, সেই সংক্রান্ত অনেক নথিই তাদের হাতে দেওয়া হয়নি। আর তাই সিবিআই-এর তরফে সুপ্রিম কোর্টে তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ করা হয়েছিল।

 সূত্রের খবর অনুযায়ী, জিজ্ঞাসাবাদের সময় সিট-এর আধিকারিকরা লাল ডায়েরি বাজেয়াপ্ত করেছিল বলে জানিয়েছিলেন এই কাণ্ডে অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়ও। আর এই সব তথ্য জানার জন্য তাদেরকে তলব করা হয়েছে বলে অনুমান বিশেষজ্ঞদের।

Theme images by caracterdesign. Powered by Blogger.