আবার কলকাতায় বড় মিছিল SSC চাকরি প্রার্থীদের!



নজরবন্দি ব্যুরো: স্কুল সার্ভিস কমিশনের প্রকাশিত ওয়েটিং লিস্টে থাকা সমস্ত প্রার্থীর চাকরি সুনিশ্চিত করতে হবে। এই দাবি সহ আরও বেশকিছু দাবিতে আজ শিয়ালদা স্টেশন থেকে গান্ধি মূর্তির পাদদেশ পর্যন্ত বিরাট মিছিল করে হবু শিক্ষকরা।


কিছুদিন আগে কমিশনের তরফে প্রকাশিত রাষ্ট্রবিজ্ঞানের প্রকাশিত ওয়েটিং লিস্টে দুর্নীতির অভিযোগ তোলেন চাকরি-প্রার্থীরা। আগের প্রকাশিত লিস্টে প্রথম স্থানে ববিতা বর্মণের নাম ছিল। কিন্তু কমিশন আবার আরও একটি লিস্ট প্রকাশ করে। সেখানে দেখা যায় ববিতা বর্মণের পরিবর্তে অঙ্কিতা অধিকারীর নাম চলেএসেছে প্রথমে এবং  ববিতার নাম দ্বিতীয় স্থানে রয়েছে। এর পর জানা যায়, অঙ্কিতা বলে ওই চাকরি প্রার্থী পরেশ অধিকারীর মেয়ে।
জানা যায় পরেশ অধিকারী কয়েকদিন আগে ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃণমূলে যোগ দেন। মূলত প্যানেল নিয়ে এই জালিয়াতির প্রতিবাদে আজকের প্রতিবাদ মিছিল। এ ছাড়াও তাদের দাবি, ওয়েটিং লিস্টে ক্লাস নবম থেকে দ্বাদশ এর সব প্রার্থীদের চাকরি নিশ্চিত করতে হবে। শিক্ষক নিয়োগ প্রক্রিয়াকে দুর্নীতিমুক্ত করতে হবে। রাজ্যের প্রতিটি স্কুলে শিক্ষার্থীদের পরিমাণ অনুযায়ী শিক্ষক নিয়োগ করতে হবে। আর আজকের এই মিছিলে চাকরি প্রার্থীদের উপস্তিতির হার ছিল চোখে পড়ার মতন। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.