একাধিক দাবি জানিয়ে হবু শিক্ষকদের পদশব্দে কাঁপবে তিলোত্তমা!

নজরবন্দি ব্যুরো: রাজ্যে শিক্ষক নিয়োগের বেহাল দশা। নিয়োগ নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে আছে একাধিক অভিযোগ। আবার একাধিক মামলাতে আটকে আছে নিয়োগ। সব দিকদিয়ে বেহাল অবস্থা এই রাজ্যের হবু শিক্ষকদের।
আর তাই নবম ও দশম শ্রেণির নিয়োগ প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করতে হবে। এর পাশাপাশি ১৫ ই সেপ্টেম্বরের মধ্যে আপার প্রাইমারির প্রথম ফেজ ভেরিফিকেশনের দাবি ও আপডেট সিটে আপারের দ্বিতীয় ফেজ প্রকাশ করার দাবিতে ২৪ শে আগস্ট আবার যৌথ আন্দোলনের ডাক দিয়েছেন এই রাজ্যের হবু শিক্ষকরা। এই আন্দোলনের দাবি সমূহ, ১) ৯-১০ এর পিডিএফ এবং ভ্যাকান্সি লিস্ট এই মাসেই প্রকাশ করে কাউন্সেলিং এর নোটিশ দিতে হবে। এর পাশাপাশি সমস্ত ৯-১০ প্রসেস ১৫ই সেপ্টেম্বরের মধ্যে দ্রুত শেষ করতে হবে। নিয়োগ পত্র পুজোর আগে দিতেই হবে।
২) আপারের প্রথম ফেজের ভেরিফিকেশন ৯-১০ শেষ হবার সাথে সাথেই শুরু করতে হবে। ৩) ওয়ার্ক ও ফিজিক্যাল এডুকেশনের মেরিট লিস্ট দ্রুত দিতে হবে এবং দ্রুত তাদের নিয়োগ প্রক্রিয়া শুরু করতে হবে। ৪) আপার প্রাইমারীর নেক্সট ফেজ আপডেটেট ভ্যাকান্সি তে করতে হবে এবং নিয়োগ প্রক্রিয়া নভেম্বরের মধ্যে শেষ করতে হবে। এখন দেখার তাদের এই যৌথ আন্দোলন কতটা সফল হয়। আর সেই দিকে তাকিয়ে রাজ্যের কয়েক হাজার হবু শিক্ষক।
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.