Header Ads

পার্টি অফিসেই মদের আসর! অভিযোগ করায় পেটানো হল প্রতিবাদীকেই।

(কভারের ছবিটি প্রতীকি)
নজরবন্দি ব্যুরো: শাসক দলের পার্টি অফিসের ভিতরেই বসত মদের আসর। জেলা সভাপতির কাছে অভিযোগ করায় সেই তৃণমূল নেতার জুটল বেদম মার। অভিযোগের আঙুল স্থানীয় তৃণমূল নেতার জামাইয়ের দিকে। আক্রান্ত ওই তৃণমূল নেতা শান্তিনাথ মুখোপাধ্যায় এখন ভর্তি আছেন হসপিটালে।

ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা থানার রামসাগর এলাকায়। ওন্দা থানায় অভিযোগ দায়ের করে ওই ব্যক্তি। তৃণমূল জেলা নেতৃত্বকেও বিষয়টি জানিয়েছেন আক্রান্ত তৃণমূল নেতা।

জানা গিয়েছে,  বাঁকুড়ার ওন্দা থানার রামসাগর তৃণমূলের অঞ্চল অফিসে  নিয়মিত মদের আসর বসাতেন এলাকার তৃণমূলের সাধারণ সম্পাদক প্রদীপ দাসের জামাই সোমনাথ দে। পার্টি অফিসের মধ্যে মদের আসর কোনওভাবেই মেনে নিতে পারছিলেন না তৃণমূল নেতা শান্তিনাথ মুখোপাধ্যায় সহ এলাকার লোকজন। শান্তিনাথবাবু বলেন, ‘‘পার্টি অফিসের মধ্যে মদের আসরের প্রতিবাদ করেছিলাম এবং বিষয়টি জেলা সভাপতিকে জানিয়েছিলাম।’’

অভিযোগ, মদ খাওয়ার বিষয়টি জেলা সভাপতিকে বলার জন্য শান্তিনাথ মুখোপাধ্যায়ের বাড়িতে চড়াও হয় তৃণমূল নেতার জামাই সোমনাথ। বাড়ির মধ্যে ঢুকে বেধড়ক মারধর করা হয় শান্তিনাথবাবুকে। এমনকি, মহিলাদের সঙ্গে বাজে  আচরণ করে বলেও অভিযোগ ওঠে । এই ঘটনার পরই ওন্দা পুলিশের দ্বারস্থ হন শান্তিনাথবাবু।
Theme images by caracterdesign. Powered by Blogger.