Header Ads

পালানোর জায়গা নেই জেটলির! মালিয়া-জেটলিকে সংসদে কথা বলতে দেখেছিলেন সাংসদ পুনিয়া, পড়ুন তাঁর বিস্ফোরক বয়ান



নজরবন্দি ব্যুরো: বিজয় মালিয়া বিতর্ক এখন সারা দেশ জুড়ে।  বিজয় মালিয়া ইস্যুতে সাংবাদিক সম্মেলন করে বিজেপি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকে কড়া ভাষায় আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি স্পষ্ট দাবি করলেন, বিজয় মালিয়া ইস্যুতে জেটলি যা বলছেন তা পুরোপুরি মিথ্যা কথা। পরামর্শ করেই বিজয় মালিয়াকে দেশ ছাড়তে বলে কেন্দ্র। পুনিয়া স্পষ্ট জানিয়েছেন, সংসদে জেটলির আর মালিয়ার বেশ কিছুক্ষণ কথা হয়। তার পরের দিনই দেশ ছাড়েন বিজয় মালিয়া।


'২০১৬ সালের বাজেট পেশ হল। তারপরে ১ মার্চ সংসদের সেন্ট্রাল হলে আমি বসেছিলাম। সেইসময়ে অরুণ জেটলি ও বিজয় মালিয়া একটা কোণে দাঁড়িয়ে কিছু একটা বিষয় নিয়ে আলোচনা করছে। খানিক দূর থেকে দেখে মনে কিছু গুরুত্বপূর্ণ কথা বলছেন। এর পরে সেন্ট্রাল হলের বেঞ্চে বসে দুজনে কথা বলছিলেন। আর ঘটনা হল, বিজয় মালিয়া সেইসময়ে সংসদে শুধুমাত্র ১ তারিখই এসেছিলেন। তার আগে আসেননি। অরুণ জেটলির সঙ্গে দেখা করতেই এসেছিলেন। তারপরে ৩ মার্চ সংবাদমাধ্যমে খবর আসে যে ২ তারিখ তিনি লন্ডনে পাড়ি দিয়েছেন।

এর পরে তিনি বলেন,  মালিয়া পালানোর ২ দিন আগেই তো অরুণ জেটলির সঙ্গে দেখা করে গিয়েছেন। সেটা সব জায়গায় প্রেস কনফারেন্সে আমি বলেছি। তবে জেটলি এর আগে কোনওদিন জানাননি যে মালিয়ার সঙ্গে তার কোনও সাক্ষাত হয়েছে।

No comments

Theme images by sndr. Powered by Blogger.