বাবুলের বিরুদ্ধে জোড়া মামলা দায়ের!



নজরবন্দি ব্যুরো: কিছুদিন আগে মেজাজ হারিয়ে সরকারি অনুষ্ঠানে বিতর্কিত মন্তব্য করার দায়ে কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়ের বিরুদ্ধে থানায় জোড়া অভিযোগ দায়ের। হীরাপুর ও আসানসোল থানায় অভিযোগ জমা পড়েছে। স্থানীয় স্নেহাশিস বন্দ্যোপাধ্যায় ও অমিতাভ ভট্টাচার্য নামে দুই ব্যক্তি পৃথক ভাবে থানায় অভিযোগ জানান বলে বিশেষ সূত্রের খবর। তবে এই বিষয়ে বিজেপি নেতৃত্ব তৃণমূলের দিকে আঙুল তুলে ‘চক্রান্তে’র অভিযোগ এনেছেন।

উল্লেখ্য, পা ভেঙে দেব! চুপ করে ওখানে গিয়ে দাঁড়াও। আসানসোলে প্রকাশ্য মঞ্চ থেকে এই ভাষাতেই এক দর্শককে ধমক দেন সাংসদ বাবুল সুপ্রিয়।
গতকাল আসানসোলের নজরুল মঞ্চে একটি সরকারি অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে প্রতিবন্ধীদের হাতে নানা সামগ্রী তুলে দেন বাবুল সুপ্রিয়। এই অনুষ্ঠান-মঞ্চে দাঁড়িয়েই যখন কেন্দ্রীয়-মন্ত্রী ভাষণ দিচ্ছিলেন, তখন এক দর্শক মঞ্চের সামন দিয়ে হাঁটাহাঁটি করছিলেন। তা দেখে হঠাৎ রেগে যান মন্ত্রী বাবুল। বক্তব্য মাঝপথে থামিয়ে মাইকেই ওই ব্যক্তির  সমস্যা জানতে চান। তারপরই তাঁর পা ভেঙে দেওয়ার কথা বলেন। এর পাশাপাশি নিজের দেহরক্ষীকে নির্দেশ দেন তাঁকে দেখার জন্য। যদিও বিষয়টিকে লঘু করতে ওই ব্যক্তির উদ্দেশে সবাইকে হাততালি দিতে বলেন বাবুল সুপ্রিয়। 
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.