Header Ads

আবার চেনা ছন্দে সুশান্ত ঘোষ! ভারতী ঘোষকে "মায়ের আদরের কন্যা" বলে কটাক্ষ।





নজরবন্দি ব্যুরো: প্রায় ৭ বছরের পর আবার রাজনৈতিক মঞ্চে সিপিআই(এম) এর দাপুটে নেতা সুশান্ত ঘোষ। রবিবার গোপীবল্লবপুরে ডিওয়াইএফআইয়ের পশ্চিম মেদিনীপুর জেলা সম্মেলনে বক্তব্য রাখার সময় নাম না করেই ভারতী ঘোষের উপর তীব্র ভাষায় আক্রমণ করেন এই সিপিআই(এম) নেতা।
তিনি বলেন আমি আপনাদের সামনে আছি,কিন্তু মায়ের আদরের কন্যা আজ গর্তে ঢুকে আছে কেন? মুখ্যমন্ত্রী কে মা বলা এই পুলিশ অফিসারটি এক নম্বরের তোলাবাজ ছিলেন। তিনি অভিযোগ করেন, আলুর গাড়ি থেকে লাখ লাখ টাকা তোলাবাজি নিতেন এই অফিসার। তিনি বলেন মেয়ের এই ধরনের কাজকর্ম কি মা জানতেন না?

এর পরে  তার জেল যাওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ২০০২ সালে তৃণমূল বনাম বামফ্রন্টের  সংঘর্ষে নাকি কিছু মানুষ মারা গিয়েছিলেন বলে অভিযোগ ওদের। প্রায় ৯ বছর পরে তাদের হাড় উদ্ধার হয় মাটির তলা থেকে। এক জন জানিয়ে ছিল উদ্ধার হওয়া হাড় নাকি তার বাবার। কিন্তু কি করে চিনল?
গেঞ্জি এবং আন্ডারওয়ার দেখে! সুশান্ত-বাবু এর পর ব্যঙ্গাত্মক ভাবে প্রশ্ন করেন ৯ বছরে দেহ মাটিতে মিশে গেলো কিন্তু গেঞ্জি আর আন্ডারওয়্যারের কিছু হল না। এর পর সমর্থক দের উদ্দেশ্যে বলেন, এ কথা পাগলেও বিশ্বাস করবে? ৯ বছর মাটির তলায় গেঞ্জি আন্ডারওয়্যার অক্ষত থাকবে? কিন্তু সরকার এটা বিশ্বাস করে আর এই পরিপ্রেক্ষিতে আমাকে গ্রেফতার করা হয়।

Loading...
Theme images by caracterdesign. Powered by Blogger.