Header Ads

তৃণমূলে তৃণমূলে গণ্ডগোল হলে দায় নেবেন না অনুব্রত! জেল খাটাবেন ব্লক প্রেসিডেন্ট কে।

নজরবন্দি ব্যুরো: যদি কোথাও কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে অঞ্চল প্রেসিডেন্টকে আমি জেল খাটাব। ব্লক প্রেসিডেন্টকে সাসপেন্ড করব।তার দায় তো আমি নেব না।


এবারের পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে যদি কোথাও গন্ডগোল হয় তবে সে দায় যে অঞ্চল সভাপতি ও ব্লক প্রেসিডেন্টকেই নিতে হবে। স্পষ্ট জানিয়ে দিলেন বীরভূমের শাসক দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সাংবাদিক বৈঠক ডেকে রীতিমতো হুমকির সুরে এই কথা জানিয়ে দিলেন অনুব্রত মণ্ডল। এর পরে তিনি আরও এক ধাপ এগিয়ে বলেন কোথাও বোর্ড গঠনে বিশৃঙ্খলা হলে জেলে যেতে হবে অঞ্চল সভাপতিকে। এখনও সব জেলায় পঞ্চায়েত গঠনের কাজ শেষ হয় নি। বীরভূমে এখন বাকি পঞ্চায়েতের বোর্ড গঠন।

 এই জেলার প্রায় সব গ্রাম পঞ্চায়েতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে তৃণমূল। তাই বোর্ড গঠনকে কেন্দ্র করে গন্ডগোলের আশঙ্কা রয়েছে। এবিষয়ে অনুব্রত মণ্ডলের সাফ কথা, "এই জেলায় কোনও গন্ডগোল হবে না। যদি কোনও অঞ্চলে কিছু সমস্যা হয় সেই অঞ্চল প্রেসিডেন্ট জেল খাটবে। তার দায় তো আর আমি নেব না। অঞ্চল প্রেসিডেন্টকে জিজ্ঞাসা করব। ব্লক প্রেসিডেন্টকে সাসপেন্ড করব। অঞ্চল প্রেসিডেন্টকে জেল খাটাব।"
এর পরে তিনি দাবি করেন, এই জেলার বিজেপির কিছু জয়ী প্রার্থী তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে তিনি জানিয়ে দিয়েছেন লোকসভা নির্বাচনের আগে কাউকে দলে নেওয়া হবে না।
Loading...

No comments

Theme images by sndr. Powered by Blogger.