Header Ads

রাজ্যে এলপিজি কেলেঙ্কারি! গ্রেফতার বিজেপি নেতা



নজরবন্দি ব্যুরো: এবার এলপিজি কেলেঙ্কারি! পুলিশের জালে বিজেপি নেতা রঞ্জিত মজুমদার। তাঁকে গ্রেফতার করেছে জোড়াসাঁকো থানার পুলিশ। প্রশাসন সূত্রের খবর, গত কাল রাতে তাঁকে জেরা করা হয়। তাঁর কথায় অসংগতি ধরা পড়লে শনিবার গ্রেপ্তার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে প্রশাসন।


বঙ্গ বিজেপির প্রতিনিধি হিসাবে কেন্দ্রের উজ্জ্বলা যোজনার প্রকল্পের দায়িত্ব ছিল রঞ্জিত মজুমদারের উপরে। অভিযোগ, গ্যাসের ডিলারশিপ পাইয়ে দেওয়ার নাম করে প্রচুর টাকা হাতিয়েছেন তিনি। উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলীতে উজ্জ্বলা যোজনায় গ্যাস পাইয়ে দেওয়ার কথা বলে বিজেপি কর্মী ও সাধারণ গ্রামবাসীদের থেকে টাকা তুলেছেন বলে অভিযোগ।

 টাকা দিলেও পরবর্তী সময়ে গ্যাস পাননি কেউই।  ধৃত এই বিজেপি নেতার বিরুদ্ধে একাধিক লিখিত অভিযোগ জমা পড়ে দলের রাজ্য দপ্তরে। এর পরে দলীয়-স্তরে একটি তদন্ত কমিটিও গঠন করে বিজেপি। সেই তদন্ত কমিটির পরামর্শক্রমে পরে তাঁকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। এবিষয়ে লালবাজারে অভিযোগ দায়ের করেন একাধিক প্রতারিতরা। গত সোমবার তাঁকে লালবাজারে ডাকা হয়। এরপরই শনিবার গ্রেপ্তার হন বিজেপি নেতা রঞ্জিত মজুমদার। 
Loading...

No comments

Theme images by sndr. Powered by Blogger.