Header Ads

najarbandi alok somman 2018

“সমস্ত সীমা লঙ্ঘন করেছে সরকার” বর্তমান কে তীব্র আক্রমন প্রাক্তনের।

নজরবন্দি ব্যুরো, দিল্লীঃ কেন্দ্রের সমালোচনায় সরব হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং। আজ ভারত বন্‌ধের সমর্থনে দিল্লীর রামলীলা ময়দানে একটি বিক্ষোভ সমাবেশ করে কংগ্রেস। সেই সভায় যোগ দেন বিজেপি বিরোধী আরও ২০ টি দলের প্রতিনিধিরা।
রামলীলা ময়দান থেকে বিজেপি সরকারের বিরুদ্ধে সুর চড়ান প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং। এদিন তিনি বলেন “বর্তমান পরিস্থিতি আমাদের হাতের বাইরে চলে যাচ্ছে। কৃষক, ব্যবসায়ী, যুবসমাজ আজ বিপদে। মানুষকে দেওয়া প্রতিশ্রুতি পূর্ণ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে সরকার।”  তাঁর কথায় “সমস্ত সীমা লঙ্ঘন করেছে সরকার”। সভায় উপস্থিত সমস্ত দলের প্রতিনিধিদের অভিনন্দন জানিয়ে এই ঐক্য বজায় রাখার আহ্বান জানান তিনি।

আজকের একই সমাবেশ থেকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী তীব্র আক্রমন করেন নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার কে তিনি বলেন “বিজেপির সৌজন্যে গোটা দেশের এখন ঘৃণার বাতাবরণ।” মোদীকে উদ্দেশ্য করে রাহুলের বক্তব্য“নরেন্দ্র মোদী এখন চুপ। তেলের দাম বৃদ্ধি হোক, বা কৃষকদের দুরবস্থা অথবা নারী নির্যাতন, তিনি কোনো ব্যাপারে কিছুই বলেন না।” মঞ্চে উপস্থিত বিজেপি বিরোধী দলের প্রতিনিধিদের উদ্দেশ্যে তাঁর বার্তা “আজ সব বিরোধী দল একসঙ্গে বসে রয়েছে এই মঞ্চে। বিজেপিকে ক্ষমতাচ্যুত আমরা করবই।”



Theme images by caracterdesign. Powered by Blogger.