Header Ads

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির পদ পাওয়া আটকাতেই মুকুল রায়ের বিরুদ্ধে অপপ্রচার!!

নজরবন্দি ব্যুরো: বেশ কিছদিন ধরে একটা চাঞ্চল্যকর খবর রাজনৈতিক মহলে ঘুরপাক খাচ্ছে। মুকুল রায় নাকি আবার তৃণমূলে ফিরতে চলেছেন। তবে এই নিয়ে প্রকাশ্যে সরাসরি কোনও মন্তব্য করেননি রাজ্য রাজনীতির চাণক্য মুকুল রায়। তবে এবার মুখ খুললেন মুকুল অনুগামীরা।

 তাদের কথা অনুসারে এই খবরের কোনও সত্যতা নেই। এই খবর পরিকল্পনা মাফিক ছড়ানো হচ্ছে, যাতে মুকুল রায় বিজেপির কোনও বড় পদ পেতে না পারেন। মোটামুটি সবাই জানেন ২০১৭ সালের ৩ রা নভেম্বর মুকুল রায় তৃণমূলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে নাম লিখিয়েছেন। আর এর পরে থেকে তৃণমূল থেকে লোক ভাঙানো থেকে শুরু করে তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ জনগণের সামনে তুলে ধরে ছিলেন। 

সদ্য পঞ্চায়েত নির্বানের দায়িত্ব বেশ দক্ষতার সাথে সামলেছেন মুকুল রায়। আর তাই এবার বিজেপির গুরুত্বপূর্ণ পদ পাওয়া শুধু সময়ের অপেক্ষা মাত্র। জানা গিয়েছে চলতি মাসের মধ্যে তিনি বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির পদ পেতে চলেছেন। পেতে পারেন লোকসভা ভোটের দায়িত্বও। আর তা আটকাতেই তাঁর নামে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে বলে অভিযোগ মুকুল অনুগামীদের।
মুকুল রায় সংবাদমাধ্যম কে জানিয়েছেন, ''তৃণমূলে যোগদানের কোনও প্রশ্নই নেই। এটা আমার বিরুদ্ধে চক্রান্ত। আমার ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে। বিজেপি কর্মীদের মধ্যে বিভ্রান্তি তৈর করাই লক্ষ্য''
Theme images by caracterdesign. Powered by Blogger.