Header Ads

ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এবার বিদেশে!

নজরবন্দি ব্যুরোঃ প্রায় একবছর হতে চলল ঋতব্রত পর্বের। নতুন দল নতুন আদর্শে অনুপ্রাণিত বর্তমান 'নির্দল' সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের কপালে চিন্তার ভাঁজ বাড়িয়ে আবার খবরের শিরোনামে বালুরঘাটের যুবতী।
নতুন খবরে আসার আগে একটু ফ্ল্যাশব্যাক দেখে নেওয়া যাক।

কিছুদিন আগে তৎকালীন সিপিআইএম সাংসদ ঋতব্রতর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এবং ধর্ষনের অভিযোগ করেন তাঁর প্রাক্তন প্রেমিকা। অভিযোগ দায়ের হয় দিল্লী আর বালুরঘাটে। যুবতী স্মরনাপন্ন হন সিপিআইএমের কাছেও, মূলত এই অভিযোগের ভিত্তিতেই দলীয় তদন্ত করে সিপিআইএম বহিষ্কার করে ঋতব্রত কে। অন্যদিকে যুবতীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ, সিআইডি। বেশ কিছুদিন লোকচক্ষুর আড়ালে থেকে একদিন বালুরঘাট আদালতে জামিন নেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

সিপিআইএম তাঁকে বহিষ্কার করার পরে তাঁর বর্তমান আদর্শের নাম মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ চলছিল কিন্তু বাদ সেধেছে তাঁর প্রাক্তন প্রেমিকার সেই একই অভিযোগ! এবার এদেশে নয়!! এক্কেবারে নেদারল্যান্ড পুলিশের কাছে।তাঁর অভিযোগ, "তাঁর অভিযোগ ধামাচাপা দিতেই শাসক দলের সঙ্গে মাখামাখি শুরু করেছেন ঋতব্রত। এখানে বিচার পাওয়া মুশকিল। বাধ্য হয়েই তিনি চলতি বছরের অগস্টে নেদারল্যান্ডস পুলিশের দ্বারস্থ হন। তাঁর অভিযোগ ভারতের বিদেশ মন্ত্রকের কাছে আসবে খুব তাড়াতাড়ি।" তবে বিদেশ মন্ত্রক সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত ঋতব্রতর নামে বিদেশ থেকে কোনও অভিযোগ তাদের কাছে আসেনি।
দেখুন ফাইল ভিডিও(10/102017)


No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.