Header Ads

মহম্মদ সেলিম পাকিস্তানি!! মাত্রা ছাড়ালেন বিজেপি নেতা সম্বিত পাত্র! #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ বন্ধ বিরোধিতা করতে গিয়ে কি এবার সীমা ছাড়ালেন সম্বিত পাত্র! উল্লেখ্য আজ দেশ ব্যাপি সাধারণ ধর্মধটে ব্যাপক সাড়া পড়ে। সিপিআইএম-কংগ্রেস সহ বিজেপি বিরোধী আরও ২০টি দল বনধ কে সমর্থন করে। বিজেপি শাসিত রাজ্য গুলির মধ্যে বন্ধ সব থেকে বেশি সফল হয় মোদীর গড় গুজরাতে।

আজ বন্ধ প্রসঙ্গে বলতে গিয়ে সিপিআইএম সাংসদ মহম্মদ সেলিম বলেছেন গোটা দেশেই মানুষ নাজেহাল। যেভাবে পেট্রোল ডিজেলের দাম বাড়ছে, টাকার দাম পড়ছে। আমাদের রাজ্যে দিদিভাই মোদিভাইয়ের সেকেন্ড লাইন অফ ডিফেন্স। তাই তারাই বেশী হুমকি দিচ্ছেন, বিরোধিতা করছেন। কিন্তু সেই হামলা, হুমকি অতিক্রম করে মানুষ বনধ সমর্থন করছেন। তাই এটা শুধু মোদী সরকারের বিরুদ্ধে নয়, মমতা ব্যানার্জির বিরুদ্ধেও মানুষের রায়।


অন্যদিকে আজ বন্ধ প্রসঙ্গে বিরোধীদের আক্রমন করতে গিয়ে বিজেপির স্পোক পার্সন সম্বিত পাত্র একটি ন্যাশন্যাল টিভি চ্যানেলে সিপিআইএম সাংসদ মহম্মদ সেলিম কে পাকিস্তানি বলে চিহ্নিত করেন। 
মহম্মদ সেলিমের ছেলে রাসেল আজিজ তাঁর ব্যাক্তিগত ফেসবুক পোষ্টে আক্ষেপ ব্যাক্ত করে লিখেছেন "মহম্মদ সেলিম ৪ বারের সাংসদ, একদা পশ্চিমবঙ্গ সরকারের ক্যাবিনেট মিনিস্টার, স্বাধীনতা সংগ্রামীর ছেলে। আমি তাঁর গর্বিত পুত্র"  
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by sndr. Powered by Blogger.