ছাত্র হত্যা-আহত শিক্ষক । ‘রাষ্ট্রীয় সন্ত্রাস’! কালা দিবস, ডেপুটেশন... #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ উত্তর দিনাজপুরে দুই নিহত ছাত্রের মৃত্যুর প্রতিবাদে আগামী সোমবার শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চের একটি প্রতিনিধি দল ঐ দুই পরিবারের পাশে দাঁড়িয়ে প্রশাসনকে ডেপুটেশন দেবে। অন্যদিকে দ্বারিভিট হাইস্কুলের political science এর শিক্ষক এম.ডি.আশারুল হক্ গতকালের ঘটনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি।

 আজ সকাল ১১ টায় তার মাথার C.T.SCAN হয়েছে। আজ বেলা ১২ টায় শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চের পক্ষ থেকে মইদুল ইসলাম এর সাথে ঐ বিদ্যালয়ের শিক্ষকদের সাথে কথা হয়েছে। শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চের পক্ষ থেকে মইদুল ইসলাম,অশোক কুমার সুর,জয়ন্ত মুখার্জি,শাশ্বত ঘোষ আবেদন জানিয়েছেন "উত্তর দিনাজপুরে দুই নিহত ছাত্রের মৃত্যুর প্রতিবাদে আগামী সোমবার শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চের একটি প্রতিনিধি দল ঐ দুই পরিবারের পাশে দাঁড়িয়ে প্রশাসনকে ডেপুটেশন দেবে।

পাশাপাশি আমরা ঐ আহত শিক্ষকের পাশেও সোমবার দাঁড়াব" যে শিক্ষকরা সাথে যেতে চান তাঁদের উদ্দেশ্যে জানানো হয়েছে আগামীকাল সকাল 9টার মধ্যে শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চের প্রতিনিধি মইদুল ইসলাম(9874607731) এবং জয়ন্ত মুখার্জি(9836019750) সাথে যোগাযোগ করার জন্যে।
অন্যদিকে এই গোটা ঘটনাকে পেছনে ‘রাষ্ট্রীয় সন্ত্রাস’ বলে অভিযোগ করে এবার ‘কালা দিবস’ পালনের ডাক দিল SSC যুব-ছাত্র অধিকার মঞ্চ।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.