Header Ads

মাঝের হাট! কোন ঢাক্কানিনাদ না করেই নিত্য যাত্রীদের পাশে সুজন চক্রবর্তী! #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ ক্ষমতার অলিন্দের বাইরে প্রায় ৮ বছর হতে চলেছে। পঞ্চায়েত ভোট থেকে লোকসভার উপনির্বাচন ভোট ব্যাঙ্কে ধস অব্যাহত বামেদের। কিন্তু কমিউনিস্ট পার্টির যে মূল উদ্দেশ্য তা থেকে বিচ্যুত হয়নি সিপিআইএম, তা আরও একবার প্রমাণ হল সুজন চক্রবর্তীর হাত ধরে।

রাজ্যে ১৯৭৭ সাল থেকে ক্ষমতায় আসার পরে যা কাজ হয়েছে তাঁর তেমন প্রচার করেননি বামেরা। চিরকালই প্রচার কে প্রাধান্য দেয়নি কোন বাম দলই। এখন যেমন রাস্তার দুধারে ব্র্যাণ্ডিং চোখে পড়ে তা বাম জমানায় দেখা যেত বলে অতি বড় সিপিআইএম বিরোধীও বলতে পারবেন না।

যাই হোক মূল প্রসঙ্গে ফেরা যাক, মাত্র কয়েকদিন আগেই ভেঙে পড়েছে মাঝেরহাট ব্রিজ। আহত ২৫ মারা গেছেন ৩ জন। কিন্তু পরবর্তী সমস্যা হল নিত্যযাত্রী এবং সাধারণ যাত্রীরা গন্তব্যে যাবেন কিভাবে? এত গুরুত্বপূর্ণ রাস্তা যদি অনির্দিষ্ট কালের জন্যে বন্ধ থাকে তাহলে সমস্যায় পড়বেন হাজার হাজার মানুষ।

গত সাতই সেপ্টেম্বর কোন ঢাক্কানিনাদ না করে ইস্টার্ন রেলের জিএম এর সাথে দেখা করলেন সিপিআইএম বিধায়ক ডঃ সুজন চক্রবর্তী। জিএম কে মৌখিক ভাবে বলার পর নিজের অফিসিয়াল প্যাডে চিঠি লিখে অনুরোধ করলেন শিয়ালদা বজবজ শাখায় এবং চক্ররেল এ অফিস টাইমে বাড়তি রেক চালানোর জন্যে। সেই আবেদন মঞ্জুর হয়েছে, পূর্ব রেল শিয়ালদহ-বজবজ শাখায় ৩ জোড়া ট্রেন বাড়িয়ে দিল সাধারণ মানুষের সেবায়। সুজন চক্রবর্তী পূর্ব রেল কর্তিপক্ষ কে ধন্যবাদ জানিয়েছেন।
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by sndr. Powered by Blogger.