Header Ads

najarbandi alok somman 2018

শিক্ষক দিবসে চটুল নাচ! আবার বিতর্কে তৃণমূলের ছোট ছেলে-মেয়েরা।


নজরবন্দি ব্যুরো: শিক্ষক দিবসের অনুষ্ঠান মঞ্চের চটুল হিন্দি গানের সঙ্গে কোমর দোলালেন পড়ুয়ারাও। যথারীতি সেই নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নিন্দায় সরব শিক্ষক-মহল। এই নিন্দনীয় ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুরের শম্ভুনাথ কলেজে।

প্রতি বছর ৫ সেপ্টেম্বর শিক্ষকদের প্রতি শ্রদ্ধা জানাতে স্কুলগুলিতে অনুষ্ঠান হয়। শিক্ষক-দিবসে অনুষ্ঠান হয় কলেজগুলিতেও। শিক্ষক-দিবসের অনুষ্ঠান হোক কিংবা সরস্বতী পুজো, স্কুলে যেকোনও অনুষ্ঠানই আয়োজন করে উঁচু ক্লাসের পড়ুয়ারা। কলেজের ক্ষেত্রে অবশ্য তেমনটা হয়নি। প্রায় প্রতি কলেজে নির্বাচিত ছাত্র সংসদ থাকে। বীরভূমে লাভপুরের শম্ভুনাথ কলেজের ছাত্র সংসদ টিএমসিপি-র দখলে।
 কলেজে শিক্ষক দিবসে অনুষ্ঠানের আয়োজন করেছিল শাসকদলের ছাত্র সংগঠন। আর সেই অনুষ্ঠানে ঘিরে বিতর্ক রাজ্য জুড়ে। নিন্দার সরব শিক্ষক-মহল থেকে কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।  লাভপুরের শম্ভুনাথ কলেজে শিক্ষক দিবসের অনুষ্ঠান ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওয় দেখা যাচ্ছে, খোলা মঞ্চে চটুল হিন্দি গানের সঙ্গে নাচছেন দুই ছাত্রী আর এক ছাত্র। ঘটনার বিতর্কে ঝড় উঠেছে রাজ্য জুড়ে। নিন্দার সরব শিক্ষকরাও।  কলেজ পড়ুয়াদের নাচের ভঙ্গিমা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা।

https://www.facebook.com/jayanta.roy.75248795/videos/948302848700877/
Theme images by caracterdesign. Powered by Blogger.