Header Ads

বিজেপি যুবমোর্চার স্টেট প্রেসিডেন্টকে পুলিশ কাস্টডিতে বেধড়ক মারধোর! গুরুতর অভিযোগ।

নজরবন্দি ব্যুরোঃ ইসলামপুর কান্ডে এবার পুলিশ-প্রশাসনের বিরুদ্ধে 'চূড়ান্ত অন্যায়ের' অভিযোগ আনা হল বিজেপির তরফে। বিজেপি যুব মোর্চার স্টেট প্রেসিডেন্ট দেবজিৎ সরকারকে পুলিশ কাস্টডিতে বেধড়ক মারধোরের অভিযোগ উঠলো।
ইসলামপুরে ছাত্র মৃত্যুর প্রতিবাদে গতকাল রাজ্য জুড়ে বনধ ডেকেছিল বিজেপি। ইসলামপুরে বনধ পালন করছিলেন বিজেপি যুব মোর্চা প্রেসিডেন্ট দেবজিৎ সরকার। ওই সময় এলাকায় অশান্তি সৃষ্টি করে তৃণমূল। এরপরেই পুলিশ এসে বনধ সমর্থক বিজেপি যুব মোর্চা নেতা দেবজিৎ সরকারকে গ্রেপ্তার করে। বিজেপির যুব মোর্চার তরফে অভিযোগ করা হয়েছে, গতকাল রাতে জেলের ভেতর দেবজিৎ বাবুর ওপর নির্মম অত্যাচার চালানো হয়।


মারধোর করে তাঁর পিঠে কালশিটে ফেলে দেওয়া হয়। আজ তাকে কোর্টে তোলা হয় এবং জামিন অযোগ্য একাধিক ধারায় মামলা করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে প্রশাসনের অনৈতিক কাজের বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি। যুব মোর্চার নেতা প্রীতম দত্ত জানিয়েছেন, এই বিষয়টি তারা ওপরমহলে জানিয়েছেন। বনধ সমর্থন করার কারণে কোনো
ব্যক্তিকে তুলে নিয়ে গিয়ে পুলিশ কাস্টডিতে রেখে মারধোর করার মতো গর্হিত অপিরাধকে মেনে নেওয়া হবে না। বিষয়টি কেন্দ্রীয় নেতৃত্বকে জানানো হয়েছে বলে জানিয়েছেন প্রীতম বাবু।
DESCRIPTION OF IMAGE
Theme images by sndr. Powered by Blogger.