বিজেপি নেত্রী লকেটকে 'নাচুনি' বলে কটাক্ষ করলেন কেষ্ট!

নজরবন্দি ব্যুরো: আবার বিতর্কে জড়ালেন বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল। রবিবার লাভপুরের দাঁড়কা গ্রামে দলীয় প্রতিবাদ সভায় তিনি বলেন, তারাপীঠে অমিত শাহর রথের সামনেও এবার উন্নয়ন দাঁড়িয়ে থাকবে। একইসঙ্গে নাম না করে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে ‘নাচুনি’ বলেও কটাক্ষ করেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগে দাঁড়কা গ্রামে ময়ূরাক্ষী নদী পাড়ের গাছের ডাল থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় ওই গ্রামেরই বিজেপি কর্মী তাপস বাগদির। মৃতের বাবা আনন্দ বাগদি এলাকার পাঁচ তৃণমূল নেতা-কর্মীর নামে থানায় খুনের অভিযোগ দায়ের করেন। যদিও জেলার পুলিশ সুপার কুণাল আগরওয়াল আত্মহত্যার ঘটনা বলে জানান।
এই ঘটনার দু’দিন পরে মৃত কর্মীর পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানাতে আসেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তাঁরা এই ঘটনার সঙ্গে পুরুলিয়ার বলরামপুরের ঘটনার তুলনা করে সিবিআই তদন্তের দাবি তোলেন।
অপরদিকে দলীয় কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে এদিন দাঁড়কা গ্রামে তৃণমূলের প্রতিবাদ সভা হয়। সভায় এলাকার ৫০জন বিজেপি কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন।এরপরই বক্তব্য রাখতে গিয়ে লকেটের নাম না করে অনুব্রত বলেন, কদিন আগে এক নাচুনি এখানে নেচে গেল।

এরপরই তারাপীঠে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের রথযাত্রা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তিনি বলেন, অমিত শাহের রথ ফালতু। কোনও গুরুত্বই দিচ্ছিনা আমি। গোটা জেলাতেই এখন উন্নয়ন দাঁড়িয়ে আছে।
Loading...
Theme images by caracterdesign. Powered by Blogger.