Header Ads

বিজেপি-তৃণমূলকে তীব্র ভাষায় আক্রমণ মিশ্রের।



নজরবন্দি ব্যুরো: ১৫ দফা দাবি সামনে রেখে গত ১১ সেপ্টেম্বর থেকে উত্তরবঙ্গে বেঙ্গল প্লাটফর্ম অফ মাস অর্গানাইজেশনস্-র অধিকার যাত্রা শুরু হয়েছিল। এই যাত্রা শেষ হয় গতকাল। মালদা শহরের বৃন্দাবনি ময়দানে একটি জনসভার আয়োজনও করা হয়। ওই জনসভার মূল বক্তা ছিলেন সূর্যকান্ত মিশ্র। এছাড়া ছিলেন একাধিক বাম নেতৃত্ব।


ওই জনসভাতে মিশ্র বলেন, " জ্বালানির দাম বাড়ছ দ্রুত গতিতে। এর পাশাপাশি ভর্তুকি-হীন সিলিন্ডারের দাম বেড়েছে। প্রতিদিন দাম বাড়ছে পেট্রল-ডিজেলের। যখন পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে হরতাল হল, তখন দিদি বুঝলেন হরতালের কিছু প্রভাব পড়েছে। উনি এক টাকা কমিয়ে দিলেন। এর পরে তিনি বলেন টাকার দাম কমছে। আজ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বলছে, ATM কার্ড ব্যবহার করে ২০ হাজার টাকার বেশি তোলা চলবে না। এর থেকে প্রমাণ দেশের অর্থনীতি বিরাট সংকটের দিকে এগোচ্ছে। কতগুলো ব্যাঙ্ক থাকবে, কতগুলো ধসে পড়বে, কোন বিমা কোম্পানি থাকবে, কোনটা ধসে পড়বে, কেউ জানে না।"

এর পরে সূর্যকান্ত মিশ্র মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বলেন, "উনি বারবার বিদেশে যান। আর উনি বলেন, কারখানা আনছেন। এখনও পর্যন্ত কটা কারখানা নিয়ে এসেছেন? ওঁর সঙ্গে বিদেশ ভ্রমণে থাকা লোকজন বেআইনি টাকা নিয়ে বিমানবন্দরে আটক হচ্ছেন। আমরি থেকে বাগরি পর্যন্ত আগুন জ্বলছে, আর মুখ্যমন্ত্রী রোমে পিয়ানো বাজাচ্ছেন। এসবের বিরুদ্ধে লড়াই চালাতে হবে।" এর পরে মিশ্র অভিযোগ করেন, অধিকার যাত্রা চলাকালীন অন্তত ৩ জায়গায় মিছিলের উপর আক্রমণ চালান হয়েছে। তারপরও হিম্মত হয়নি এই লড়াইকে আটকানোর।

DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.