Header Ads

ইসলামপুরে ১০ গুণ বেশি লোক নিয়ে বিজেপিকে টক্কর দেবে তৃণমূল! জানিয়ে দিলেন শুভেন্দু।


নজরবন্দি ব্যুরো: সামনেই লোকসভা নির্বাচন। আর তার আগে থেকে বঙ্গ রাজনীতির উত্তাপ চড়তে শুরু করেছে। বিজেপি ভিনরাজ্য থেকে সুপারিকিলার এনে রাজ্যে হিংসার বাতাবরণ তৈরি করেছে বলে তোপ দেগেছিলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।
শনিবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত বক্তব্যের পর তিনি পাল্টা একহাত নিলেন তাঁকে। তিনি চ্যালেঞ্জ জানিয়ে বলেন, এই ইসলামপুরে তৃণমূল বিজেপির ১০ গুণ বড় জমায়েত করবে।

তৃণমূল নেতৃত্ব বারবার বিজেপির বিরুদ্ধে উসকানিমূলক রাজনীতির অভিযোগ করে এসেছেন। অভিযোগ করেছেন, দিলীপ ঘোষরা উত্তেজনা ছড়াচ্ছেন নানা প্ররোচনামূলক কথা বলে। এদিন তপ্ত ইসলামপুরে তেমনই প্ররোচনা দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। তৃণমূলকে উদ্দেশ্য করে বলেছেন, রাস্তা দিয়ে দৌড় করাবেন, তারপর পিঠের চামড়া গুটিয়ে নিয়ে নুন ছিটিয়ে দেবেন। এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে কড়া প্রতিক্রিয়া দিয়েছে তৃণমূল নেতৃত্ব। শুভেন্দু অধিকারী বলেন, ইসলামপুরে বিজেপির পাল্টা জমায়েত হবে। এবং সেই সভায় বিজেপির তুলনায় ১০ গুণ বড় জমায়েত হবে। এর পরেই তিনি বলেন, বিজেপির চোখ রাঙানি সহ্য করবে না তৃণমূল। পাল্টা জবাব পাবে বিজেপি, ওই ইসলামপুরের মাটিতে। 
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.