তৃণমূলের মতুয়া ভোটে ভাঙন ধরানোই মূল লক্ষ্য বিজেপির!


নজরবন্দি ব্যুরো: কিছু দিন আগে মমতা বন্দ্যোপাধ্যায় মতুয়া ভোট ধরে রাখতে ঠাকুরনগর যাওয়ার কথা জানিয়েছেন। বড়মার জন্মদিনে মমতা যাবেন ঠাকুর পরিবারে। মোটামুটি ১০টি সংসদ ক্ষেত্রের ভাগ্য নির্ধারণ করেন মতুয়ারা। তাই বঙ্গ বিজেপিও হাল ছাড়তে রাজি নয়। বিজেপি চাইছে, ঠাকুরনগরের ঠাকুর পরিবারে ভাঙন ধরিয়ে ফের নিজেদের শক্তি বাড়াতে।


তাই এখন বিজেপির টার্গেট তৃণমূলের মতুয়া ভোটে ভাঙন ধরানো। আর সেই লক্ষ্যে বিজেপির প্রথম টার্গেট তৃণমূলের ঘর ভাঙা। তৃণমূল সাংসদ মমতাবালা ঠাকুরকে মুকুল রায় বিজেপির দিকে টানতে চাইছেন। এই নিয়ে কৈলাশ বিজয়বর্গীয়র সঙ্গে এক ফোনালাপে উঠে এসেছে এই গুরুত্বপূর্ণ বিষয়(এক সংবাদ মাধ্যম থেকে পাওয়া খবর)। তবে মমতাবালার কথা মুকুল রায় জানিয়েছেন। কিন্তু বিষয়টি কৈলাশ বিজয়বর্গীয় এড়িয়ে গিয়েছেন। ২০১৬ উপনির্বাচনে এই কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী মঞ্জুল-পুত্র সুব্রত ঠাকুর হেরে যান তৃণমূল প্রার্থী তাঁরই জেঠিমা মমতাবালা ঠাকুরের কাছে। উপনির্বাচনের আগেই মমতা মন্ত্রীসভার প্রাক্তন-মন্ত্রী মঞ্জুলকৃষ্ণ ঠাকুর সপুত্র তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু ভোটে হেরে ভুল স্বীকার করে ফের তিনি তৃণমূলে ফেরেন।

সেই বিচারে  ঠাকুরবাড়ির সঙ্গে বিজেপি-র যোগাযোগ নতুন কিছু ঘটনা নয়। আর তাই ২০১৯ এর নির্বাচনের আগে মতুয়া ভোটে ভাগ বসাতে ফের একবার চেষ্টার কসুর করছেন না মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীয়রা।
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.