রাস্তা ঘিরে চাঁদা আদায়কারীদের জুলুমবাজি, অবরুদ্ধ ঘাটাল-মেদিনীপুর সড়ক।

সৌমেন মিশ্র,দাসপুরঃ রাস্তা ঘিরে কালীপুজোর চাঁদা আদায় ও বাসের গায়ে বড়বড় লাঠিদিয়ে আঘাত করা আর সেই জোরজুলুমের প্রতিবাদে এবার দাসপুরে পথ অবরোধ করল ঘাটাল মেদিনীপুর রুটের বর্ণালি বাস।
আজ বিকেল সাড়ে চারটা নাগাদ মেদিনীপুর যাবার পথে দাসপুর থানার অস্তল মোড়ের কাছে রাস্তা আটকে চাঁদা ঘেরা ও তাদের বাসে লাঠির বাড়ি মারায় স্থানীয় ছেলেদের সাথে বর্ণালী বাস কর্তৃপক্ষ বচসায় জড়িয়ে পড়ে।

এর জেরে বাস চালক ও বাসের অন্যন্যকর্মীদের মারধরও করা হয় বলে বাসযাত্রী ও বাস কর্তৃপক্ষের কাছে থেকে জানা গেছে। এই মারধরের জেরেই ওই বাসটিকে রাস্তার মধ্যেই আড়াআড়াই করে দাঁড় করিয়ে দেয় বাসের চালক। এর জেরে দাসপুর ও নাড়াজোলের দিকে বেশ বড়সড় যানযট তৈরী হয়ে যায়। প্রায় ঘন্টা খানেক ধরে ঘাটাল মেদিনীপুর সড়কের অস্তল মোড় সংলগ্ন রাস্তায় যানবাহনের গতি স্তব্ধ হয়ে যায়।

পরে বিশাল পুলিশ বাহিনী নিয়ে দাসপুর থানা থেকে সেই জ্যাম সরানো হয়। এখন যানচলাচল স্বাভাবিক আছে।
গতকালই দাসপুরে এই রাস্তাঘিরে চাঁদা আদায়ের জেরে লরির ধাক্কায় এক যুবিকের মৃত্যু হয়েছে। শিক্ষানেই নি কালীপুজো কমিটিগুলো। দাসপুর থানার প্রায় সবকটি রাস্তায়ই এই ভাবেই জোরজুলুম করে চাঁদা তোলায় বিন্দু মাত্র বিরাম পড়েনি। ভ্রুক্ষেপ নেই স্থানীয় প্রশাসনেরও।
প্রসঙ্গত, কালী পুজোর জন্য পশ্চিম মেদিনীপুরের ঘাটাল-পাঁশকুড়া সড়কের গাড়ি আটকে চাঁদা তোলার সময় গতকাল  লরির চাকায় দুই পা থেঁতলে রাজেশ দোলই নামক এক যুবকের মৃত্যু হয়েছে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...
Theme images by caracterdesign. Powered by Blogger.