Header Ads

রুদ্ধশ্বাস লড়াইয়ে ফের গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী কর্ণ!


নজরবন্দি ব্যুরো: অনেক চেষ্টা করেও মিলল না রেহাই। রুদ্ধশ্বাস লড়াইয়ে কাঁথির রথতলার একটি বাড়ি থেকে গ্রেফতার করা হল নামী দুষ্কৃতী কর্ণ বেরাকে। ২০১১-তে প্রথমবার গ্রেফতার হয় কর্ণ। এরপর বেশ কয়েকবার পুলিশি হেফাজত থেকে পালানোর চেষ্টা করে। কিন্তু প্রতিবারই সে পুলিশের জালে ধরা পড়ে। ২০১৬-তে কনস্টেবল নবকুমার হাইতকে হত্যার অভিযোগ রয়েছে এই কর্ণর বিরুদ্ধে।



প্রথম ঘটনাটি ঘটে কাঁথি আদালত চত্বরে বেলা বারোটার সময়। পুলিশি প্রহরায় মেদিনীপুর সংশোধনাগার থেকে কাঁথি আদালতে আনা হয় কর্ণ বেরাকে। সেই সময়ই আগে থেকেই সেখানে আশ্রয় নেওয়া দুই দুষ্কৃতী বোমা ছুঁড়তে থাকে। প্রথমে প্রতিরোধ গড়তে ব্যর্থ পুলিশত। বাধা দিতে গেলে ফের বোমা মারা হয় বলে পুলিশের দাবি। আদালতের বাইরে রাখা বাইকে স্টার্ট দিতে গেলে সেটি স্টার্ট নেয়নি। ফলে কর্ণকে নিয়ে বাকি দুই দুষ্কৃতী বাইকটি হাঁটিয়ে নিয়ে যায়। সেই সময় পুলিশ কোনও রকম বাধা দেয়নি বলে জানা গিয়েছে।
এর পর কর্ণ কি করবে বুঝে উঠতে পারেনি। পরে কাঁথির রথতলা এলাকার একটি বাড়িতে আশ্রয় নেয়। সেটি দেখে ফেলেন এলাকার লোকজন। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী এলাকায় আসে। বাড়িটি ঘিরে ফেলে আত্মসমর্পণ করার জন্য আবেদন জানানো প্রশাসন। পরে সেই বাড়ি থেকেই ফের গ্রেফতার করা হয় কর্ণ বেরা। গ্রেফতারের পর কর্ণকে কাঁথি থানায় নিয়ে যাওয়া হয়।
DESCRIPTION OF IMAGE
Theme images by sndr. Powered by Blogger.