Header Ads

DESCRIPTION OF IMAGE

রবিবার শহরে পা রাখছেন বাগানের নতুন বিদেশি, প্রস্তুতি ম্যাচে ডিকার খেলা নিয়ে এখনও অনিশ্চয়তা।

নজরবন্দি ব্যুরো:গত কাল জল্পনার অবসান ঘটিয়ে সনি নর্ডির বাগানে ফেরার খবরে উল্লসিত হয়েছিলেন সবুজ-মেরুন সমর্থকরা।

আজ ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হয় পুজোর মধ্যেই শহরে আসছেন মিশরের অ্যাটাকিং মিডিও ওমর নবিল এল হুসেনি। পঞ্চমীর দিনই কলকাতায় পা রাখবেন মহম্মদ সালহার দেশের এই ফুটবলার। বাগানের হয়ে খেলতে তিনি যে উদগ্রীব তাও জানিয়েছেন তিনি।

পঞ্চম বিদেশি হিসেবে এল হুসেনির সঙ্গে চুক্তি করেছিল মোহনবাগান। দরকার ছিল ষষ্ঠ বিদেশি। এর মধ্যে বিতর্ক বাড়িয়ে সনি নর্ডি ফেসবুকে পোস্ট করে দেন, তিনি অপেক্ষায় আছেন। কিন্তু এই তারকার সঙ্গে কোনও বাগান-কর্তাই নাকি যোগাযোগ করেননি। সনির পোস্ট ঘণ্টা খানেকের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। এর পরে চাপে পড়ে যান বাগান কর্তারা। এর পর সভাপতি টুটু বসুর নির্দেশে তড়িঘড়ি সনির সঙ্গে যোগাযোগ করেন দুই কর্তা সৃঞ্জয় বসু এবং দেবাশিস দত্ত। এরপরই ওই ফেসবুক পোস্ট ডিলিট করে দেন সনি। বৃহস্পতিবার দুপুরের পর ক্লাব কর্তারা বিবৃতি দিয়ে জানিয়ে দেন, এসএন-টেন আসছেন বাগানেই।

এর মধ্যে বাগান সমর্থকদের কাছে আনন্দের খবর বেশ কয়েকদিনের ভাইরাল ফিভার কাটিয়ে শুক্রবারই মাঠে নামেন আক্রমণভাগের অন্যতম ডিকা। শনিবার সেইল-এর সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে বাগান। তবে সেই ম্যাচে ডিকাকে খেলাবেন কি না সে ব্যাপারে কিছু বলেন নি ক্লাব কর্তারা।
Theme images by sndr. Powered by Blogger.