অধীরের সঙ্গে কথা মুকুলের! তবে কি বিজেপিতে যাচ্ছেন মুর্শিদাবাদের রবীনহুড?



নজরবন্দি ব্যুরো: অধীর চৌধুরী কংগ্রেস ছাড়ছেন? একথা বেস কিছু দিন ধরে বাংলার রাজনৈতিক শোনা যাচ্ছে। তিনি মুর্শিদাবাদের সাংসদ। দীর্ঘদিন নিজের এলাকা আগলে রেখেছেন একক দক্ষতায়। গত কয়েকবছর ধরে প্রদেশ কংগ্রেস সভাপতির পদ সামলেছেন।
কিছুদিন আগে তাঁকে সরিয়ে আর এক প্রবীণ কংগ্রেস নেতা সোমেন মিত্রকে দলের দায়িত্ব দিয়েছেন কংগ্রেসের হাই কমান্ড।
আর এর পর থেকেই ফের একবার অধীরের দল ছাড়ার জল্পনা হাওয়ায় ভাসতে শুরু করেছে । দিন কয়েক আগে কংগ্রেসের বৈঠকেও অধীর যোগ দেননি। এর পরে কলকাতাতে আলাদা অফিস করছেন তিনি। আর এই সব কারণে জল্পনা বাড়ছে। এর মাঝে অধীর চৌধুরীকে নিয়ে মন্তব্য করে জল্পনা বাড়ালেন বিজেপি নেতা মুকুল রায়। অধীর কি বিজেপিতে যোগ দিতে পারেন? এই নিয়ে মুকুল রায়কে প্রশ্ন করা হলে তিনি ঘুরিয়ে জানান, অধীরের সঙ্গে তাঁর কথা হয়েছে। কোনওভাবেই তিনি তৃণমূলে যোগ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরবেন না। এর পরে তাঁর কাছে জানতে চান সাংবাদিকরা,তাহলে কি অধীর চৌধুরী শেষ অবধি বিজেপিতে যোগ দেবেন? এই প্রশ্নে মুকুলের জবাব, কংগ্রেসের যদি নির্বাচনে ভালো ফল না হয় তাহলে অধীরের কাছে কোনও বিকল্প থাকছে না।  আর মমতার বিরুদ্ধে লড়াই করতে চাইলে কোন পথে তাঁকে যেতে হবে, সেটা তিনিই ভালো করেই জানেন।
 শেষ ১০ দিনে অধীর বাবুর গতিবিধি এবং মুকুল রায়ের প্রতিক্রিয়া, এই দুই ঘটনা ঘটার ফলে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে এবার অধীর বাবু কি তাহলে বিজেপিতে যাচ্ছেন? উত্তর দেবে সময়। 
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.