আপত্তি থাকলে অব্যাহতি দিন! সাফ জানিয়ে দিলেন মন্ত্রী শোভন।


নজরবন্দি ব্যুরো: আবার মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের প্রেম নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের দাবি এমনটাই। দলের সব মন্ত্রীরা দলীয় মুখপত্রের অনুষ্ঠানে হাজির থাকলেও, শোভন না থাকায় প্রশ্ন তোলেন তৃণমূল সুপ্রিমো। সূত্রের খবর অনুযায়ী, শোভন চট্টোপাধ্যায় আগে জানান, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আপত্তি থাকলে, দায়িত্ব থেকে যেন অব্যাহতি দেওয়া হয়। যদিও প্রকাশ্যে এবিষয় কেউ মুখ খোলেননি।

প্রতিবছর মহালয়ায় দলীয় মুখপত্রের অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে নিয়ম করে হাজির থাকেন তৃণমূলের মন্ত্রীরা। যদিও এবার নজরুল মঞ্চের সেই অনুষ্ঠানে হাজির ছিলেন না শোভন চট্টোপাধ্যায়। এই ঘটনায় মুখ্যমন্ত্রী যথেষ্ট ক্ষুব্ধ হন বলে তৃণমূল সূত্রের খবর। তৃণমূলের একটা সূত্রের দাবি,  ক্যাবিনেট বৈঠক শেষে শোভন চট্টোপাধ্যায়ের হাজির না থাকার প্রশ্নটি তোলেন মুখ্যমন্ত্রী নিজে।
শোভন চট্টোপাধ্যায় জানান, বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত মামলার কাজ নিয়ে ব্যস্ত থাকায় তিনি উপস্থিত থাকতে পারেননি। এর পরে, মুখ্যমন্ত্রী বলেন তাঁর কাছে খবর আছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে শপিং-এ গিয়েছিলেন কানন। মুখ্যমন্ত্রীর এই কথায় শোভন চট্টোপাধ্যায় কিছুটা ক্ষুব্ধ হন বলে জানা গিয়েছে। উত্তরে শোভন চট্টোপাধ্যায় জানান, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে দলের আপত্তি থাকলে, দায়িত্ব থেকে যেন অব্যাহতি দেওয়া হয় তাকে।

DESCRIPTION OF IMAGE
Loading...
Theme images by caracterdesign. Powered by Blogger.