গেরুয়া পতাকা হাতে গ্রাম ঘুরলেন তৃণমূল সভাপতি!

নজরবন্দি ব্যুরো: বিজেপির পতাকা হাতে নিয়ে গ্রাম ঘুরলেন তৃণমূলের সভাপতি। এমন দৃশ্য দেখা গেল হুগলির খানাকুলের দুর্গাপুর গ্রামে। কিন্তু কেন এই ঘটনা ঘটল? এটা কোনও দলবদলের ঘটনা নয়। এটা হল শাস্তি। তৃণমূল সভাপতিকে শাস্তির নিদান দিল বিজেপি।

তৃণমূলের ওই গ্রাম পঞ্চায়েত সভাপতি জাতীয় পতাকা ও বিজেপির পতাকা ছিঁড়ে দেয় বলে অভিযোগ। খানাকুলের তাঁতিশালা গ্রাম পঞ্চায়েতের দুর্গাপুর গ্রামে বিজেপির আজাদ হিন্দ সরকারের ৭৫ বছর পূর্তি পালনের সময় এই ঘটনা ঘটে। অভিযোগ, অনুষ্ঠান চলাকালীন গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সভাপতি রঞ্জিত শাসমলের মদতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়ে বিজেপি অনুষ্ঠান ভণ্ডুল করে দেয়।

 তারা জাতীয় পতাকারও অবমাননা করে।তেরঙ্গা ছিঁড়ে দেওয়ার পাশাপাশি বিজেপির পতাকা-ফেস্টুন ছিঁড়ে দেওয়া ও বিজেপি কর্মী বিকাশ সামন্তকে মারধরের অভিযোগ ওঠে রঞ্জিত শাসমল ও তৃণমূল কর্মী আশিস সামন্তের বিরুদ্ধে। তৃণমূল ওই দুই নেতা-কর্মী এরপর ধরা পড়ে যান বিজেপি কর্মীদের হাতে। রঞ্জিত ও আশিসকে পাল্টা মারধর করা হয়। পরে দুজনের হাতেই ধরিয়ে দেওয়া হয় বিজেপির ফ্ল্যাগ। গোটা গ্রাম ঘোরানো হয় তাদের। পরে এই দুই নেতার নামে থানায় অভিযোগ দায়ের করা হয়।

DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.