বিজেপি নেতা সহবাসে অভিযুক্ত! বিয়ে ভেঙে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা তরুণীর।



নজরবন্দি ব্যুরো: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে। বিজেপির জয়ী পঞ্চায়েত সদস্য বিকাশ পাল রেজিস্ট্রির দুদিন আগে লুকিয়ে অন্যত্র বিয়ে করেন বলে অভিযোগ। তারপরই লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেন তরুণী। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে জলপাইগুড়ির ধূপগুড়িতে এলাকায়। পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি অভিযুক্তকে। 

ধূপগুড়ির এক নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য বিকাশ পালের সঙ্গে পেশায় স্বাস্থ্যকর্মী ওই তরুণীর সম্পর্ক তৈরি হয়েছিল বহু দিন আগে। তরুণীর বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল বিজেপির পঞ্চায়েত সদস্যের। তাঁদের সম্পর্কের কথা প্রায় সবার জান। সম্প্রতি তাদের বিয়ের ঠিকও হয়েছিল। রেজিস্ট্রি করে বিয়ে হওয়ার কথা ছিল দুদিন পরেই।
কিন্তু তার আগেই তরুণী জানতে পারেন, বিকাশ দুদিন আগেই বিয়ে করেছে অন্য একজনকে। প্রেমিকের এই কীর্তিকলাপ শুনে নিজেকে অপমানিত বোধ করেন ওই তরুণী। প্রথমে প্রতিবাদ জানিয়ে বিকাশের বাড়ির সামনে ধরনায় বসেছিল। কিন্তু বিকাশ ও তার পরিবার এলাকা থেকে পালিয়ে যাওয়ায় আর প্রতিবাদের রাস্তায় না গিয়ে লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.